RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৯ ১৪২৭ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪২

সুয়ারেজকে আতলেতিকোয় দেখতে চায় না বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২০  
সুয়ারেজকে আতলেতিকোয় দেখতে চায় না বার্সেলোনা

বাড়তি স্ট্রাইকারের প্রয়োজন মনে করছেন না বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোমান। লুইস সুয়ারেজকে ডাচ কোচ জানিয়ে দিয়েছেন, তার ভবিষ্যৎ পরিকল্পনায় নেই উরুগুয়ান স্ট্রাইকার। তাতে চুক্তির মেয়াদ এক বছর শেষ হওয়ার আগে ফ্রি ট্রান্সফারে ন্যু ক্যাম্প ছেড়ে দিচ্ছেন সুয়ারেজ। কিন্তু আতলেতিকো মাদ্রিদের সঙ্গে তার মৌখিক সম্মতির পর তাতে ঘোর আপত্তি জানিয়েছে বার্সেলোনা।

কোমানের চিন্তাভাবনায় নেই জানার পর সুয়ারেজের বার্সা ছাড়া একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছিল। শুরুতে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে তার যাওয়ার গুঞ্জন উঠেছিল। কিন্তু সিরি আ চ্যাম্পিয়নরা আলভারো মোরাতার সঙ্গে চুক্তি করেছে। তার শূন্যতা পূরণে সুয়ারেজকে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন আতলেতিকো কোচ ডিয়েগো সিমিওনে। তবে বাধ সেধেছেন বার্সেলোনার বোর্ড সদস্যদের কয়েকজন। 

চুক্তির মেয়াদ থাকায় বার্সা ছাড়পত্র না দিলে এই স্ট্রাইকারের মাদ্রিদ ক্লাবে যাওয়া অসম্ভব। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা বলছে, সুয়ারেজ অন্য কোথাও গেলে আপত্তি নেই। কিন্তু লা লিগা প্রতিদ্বন্দ্বীর জার্সিতে তাকে দেখতে চায় না। বার্সা তাকে না ছাড়লে বোঝা হয়ে ন্যু ক্যাম্পে থেকে যেতে হবে তাকে।

অবশ্য আতলেতিকোয় যাওয়া নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে সুয়ারেজের কোনও কথা হয়নি। জানা গেছে বার্ষিক ৯০ লাখ ইউরোতে বার্সার লিগ প্রতিদ্বন্দ্বীর সঙ্গে দুই বছরের চুক্তিতে সম্মতি দিয়েছেন লিভারপুলের সাবেক তারকা।

শেষ পর্যন্ত বার্সার চুক্তিগত জটিলতার কারণে ৩৩ বছর বয়সী স্ট্রাইকার আসতে না পারলে আতলেতিকো বিকল্প পরিকল্পনা করে রেখেছে। প্যারিস সেন্ত জার্মেইর সাবেক তারকা এদিনসন কাভানিকে নেওয়ার চিন্তা করছে তারা।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়