RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

ওয়ালটন জাতীয় পেসাপালোর উভয় বিভাগে পুলিশ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৫, ২৭ সেপ্টেম্বর ২০২০
ওয়ালটন জাতীয় পেসাপালোর উভয় বিভাগে পুলিশ চ্যাম্পিয়ন

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা-২০২০’ এর উভয় বিভাগে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন হয়েছে। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ আনসার।

রোববার (২৭ সেপ্টেম্বর) পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ ০৬-০০ ব্যবধানে বাংলাদেশ আনসারকে হারিয়ে শিরোপা জিতে নেয়। আর মিশ্র বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসারকে ০৬-০১ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পুলিশ।

চ্যাম্পিয়ন পুলিশ ও রানার্স-আপ আনসারকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া উভয় দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল শেষে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক  গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের এআইজি (সংস্কৃতি ও খেলাধুলা) শরীফ মুস্তাফিজুর রহমান।

এবারের এই প্রতিযোগিতার পুরুষ বিভাগে ‘এ’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ, সভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও জিসান স্পোর্টস ক্লাব। ‘বি’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার, ঢাকা জেলা ও স্যান্ড আঞ্জেল ক্লাব। মিশ্র বিভাগে চারটি দলের মধ্যে ছিল বাংলাদেশ আনসার, জিসান স্পোর্টস ক্লাব, বাংলাদেশ পুলিশ ও সাভার কমিউনিটি  স্পোর্টস ক্লাব।

২০১৯ সালে অনুষ্ঠিত প্রথম জাতীয় পুরুষ ও মহিলা পেসাপালো প্রতিযোগিতার পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা রানার্স-আপ হয়েছিল। আর নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ আনসার ও রানার্সআপ হয়েছিল বাংলাদেশ পুলিশ। এবার যদিও নারী বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি, হয়েছে মিশ্র বিভাগে।

এবারের এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার হিসেবে ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়