RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

ওয়েবসাইট থেকে রায়নার নাম মুছে ফেললো চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৫, ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:০২, ২৯ সেপ্টেম্বর ২০২০
ওয়েবসাইট থেকে রায়নার নাম মুছে ফেললো চেন্নাই

চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সুরেশ রায়নার নাম ছেঁটে ফেললো। তাতে একটা বার্তা পরিষ্কার, এবারের আইপিএলে খেলা হচ্ছে না চেন্নাইয়ের সহ-অধিনায়কের।

এবারের আইপিএল শুরুর আগে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন রায়না। তবে দেশের ফ্রাঞ্চাইজি ক্রিকেট খেলতে এক সপ্তাহের ক্যাম্পে যোগ দেন। আইপিএল খেলতে দলের অন্যদের সঙ্গে যান সংযুক্ত আরব আমিরাতেও। কিন্তু কদিন যেতে ব্যক্তিগত কারণ দেখিয়ে হঠাৎ দেশে ফেরেন এই ব্যাটসম্যান।

রায়নার চলে আসার পেছনে কারণ হিসেবে শোনা গিয়েছিল নানা কথা। হোটেলের রুম পছন্দ না হওয়া, অধিনায়ক ধোনির মতো ঘর চেয়েও প্রত্যাখ্যাত হওয়ার খবর মিলেছিল। অবশ্য রায়না বলেছিলেন, দলের ১৩ জনের করোনা পজিটিভ হওয়ায় সন্তানদের জন্য উদ্বেগ থেকে আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। পরিস্থিতি ভালো হলে ফেরার আশ্বাস দেন।

কিন্তু রায়নাকে ফের আইপিএলে দেখা যাওয়া নিয়ে শুরু হয়েছিল জল্পনা। আইপিএলে টানা দুই ম্যাচে হারের পর তাকে দলে ফেরানোর ডাক সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন সমর্থকরা। ঠিক এমন সময়ে তার নাম কেটে দেওয়া হল চেন্নাইয়ের ওয়েবসাইট থেকে। এর মানে এবারের আইপিএলে তিনি আর দলের সদস্য নন।

অবশ্য চেন্নাইয়ের প্রধান নির্বাহী কাশী বিশ্বনাথন কদিন আগে বলেছিলেন যে, নিজে থেকে রায়নার সরে যাওয়ার সিদ্ধান্ত মেনে নিয়েছে দল। তা নিয়ে আর ভাবা হচ্ছে না। এই কর্মকর্তা যে শুধুই কথার কথা বলেননি, তা প্রমাণ হলো রায়নার নাম কেটে দেওয়ার সিদ্ধান্তে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়