RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউল আউয়াল ১৪৪২

লিগ কাপের কোয়ার্টার ফাইনালে দুই ম্যানচেস্টার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১১:০৭, ১ অক্টোবর ২০২০
লিগ কাপের কোয়ার্টার ফাইনালে দুই ম্যানচেস্টার

জোড়া গোল করেছেন স্টার্লিং (ডানে)

লিস্টার সিটির কাছে ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির ৫-২ গোলে হারের ক্ষত সেরে উঠলো। বুধবার বার্নলেকে ৩-০ গোলে হারিয়ে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে টানা তিনবারের চ্যাম্পিয়নরা। তাদের সঙ্গে শেষ আটের টিকিট পেয়েছে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। চতুর্থ রাউন্ডে তারাও ৩-০ গোলে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের বিপক্ষে জিতেছে।

সাতবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি বিরতির ১০ মিনিট আগে এগিয়ে যায়। বেঞ্জামিন মেন্দির ক্রস থেকে আত্মবিশ্বাসী শটে গোল করেন রহিম স্টার্লিং। সর্বকালের সবচেয়ে দামী ইংলিশ ফুটবলার দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন। ফেরান তোরেসের পাস থেকে বল পেয়ে ছয় গজ বক্সের মধ্যে একাই ছিলেন স্টার্লিং। খালি জালে বল পাঠান এই ইংলিশ ফরোয়ার্ড।

৬৫ মিনিটে স্টার্লিংয়ের বাড়িয়ে দেওয়া বল থেকে ডানপায়ের শটে ম্যানসিটির তৃতীয় গোল করেন তোরেস। 

ম্যানসিটির নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানইউ বৃষ্টিস্নাত ম্যাচ জিতেছে খুব সহজে। ব্রাইটনের মাঠে বিরতির ঠিক আগে লিড নেয় তারা। হুয়ান মাতার ফ্রি কিক থেকে দুর্দান্ত হেডে গোল করেন স্কট ম্যাকটোমিনে। 

ডনি ফন ডে বিকের ফ্লিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন মাতা, এটি ছিল ম্যানইউর জার্সিতে স্প্যানিশ মিডফিল্ডারের ৫০তম গোল। বদলি নেমে পল পগবা স্কোরলাইন আরও সমৃদ্ধ করেন। ৮০ মিনিটে পেনাল্টি বক্সের বাঁ প্রান্ত থেকে নেওয়া ফরাসি তারকার ফ্রি কিক জাল খুঁজে পায়।

বৃহস্পতিবার আর্সেনাল ও লিভারপুলের চতুর্থ রাউন্ডে ম্যাচ শেষে ড্র হবে। তারপর জানা যাবে কোয়ার্টার ফাইনালে ম্যানসিটি ও ম্যানইউর প্রতিপক্ষ কারা?

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়