RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

নিজেদের দেশে ফিরলেন তিন কোচ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:৫৫, ২৪ অক্টোবর ২০২০
নিজেদের দেশে ফিরলেন তিন কোচ

জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক ও পেস বোলিং কোচ ওটিস গিবসন নিজ নিজ দেশে ফিরেছেন। গতকাল রাত ১টায় তিন কোচ একসঙ্গে ঢাকা ছাড়েন। জাতীয় দলের আন্তর্জাতিক সূচি না থাকায় এবং ক্যাম্প বন্ধের সিদ্ধান্ত নেওয়ায় তিন কোচ নিজেদের দেশে ফিরেছেন।

জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে তারা ফের বাংলাদেশে আসবেন। অক্টোবরে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। সেই উদ্দেশ্যে সেপ্টেম্বরে ২৭ ক্রিকেটার নিয়ে শুরু হয়েছিল ক্যাম্প। ক্যাম্পে যোগ দিতে একে একে বাংলাদেশে আসেন বিদেশী কোচিং স্টাফরা। জৈব সুরক্ষা বলয়ে থেকে প্রত্যেকে অনুশীলন, ম্যাচ অনুশীলন ও চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপে জড়িত ছিলেন।

প্রেসিডেন্টস কাপে ফাইনালে ওঠা মাহমুদউল্লাহ একাদশের প্রধান কোচ ছিলেন ওটিস গিবসন। ফাইনালে উঠতে ব্যর্থ তামিম ইকবালের দলের প্রধান কোচের দায়িত্ব পালন করছিলেন রায়ান কুক। ডমিঙ্গো ছিলেন পর্যবেক্ষকের ভূমিকায়।

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল হবে রোববার। শুক্রবারই এ ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আর শনিবার ছিল তাদের যাওয়ার সূচি। বৈরি আবহাওয়ার কারণে ফাইনাল দুইদিন পেছালেও তাদের ফ্লাইট সূচি পেছানো হয়নি। সামনে বাংলাদেশের আন্তর্জাতিক সূচি নেই। জাতীয় দলের ক্যাম্পও থাকবে বন্ধ। ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফরাও পেলেন ছুটি। তবে তাদের ছুটি একটু লম্বাই হচ্ছে। নভেম্বর পাঁচ দল নিয়ে শুরু হবে ঘরোয়া টি-টোয়েন্টি। এখানে ৭৫ ক্রিকেটার অংশগ্রহণ করবে।

তবে সেই টি-টোয়েন্টি টুর্নামেন্টে এই তিন কোচের থাকার সম্ভাবনা ক্ষীণ। জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে বাংলাদেশে আসবেন তারা।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়