RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

ভিনিসিউসকে পাস না দিতে সতীর্থকে বলেছিলেন বেনজেমা!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ২৮ অক্টোবর ২০২০  
ভিনিসিউসকে পাস না দিতে সতীর্থকে বলেছিলেন বেনজেমা!

বেনজেমার সঙ্গে মেন্দির কথোপকথন

গত শনিবার বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোয় চটপটে ছিলেন না ভিনিসিউস জুনিয়র। চ্যাম্পিয়নস লিগে মঙ্গলবারও বরুশিয়া মনশেনগ্লাদবাখের বিপক্ষে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে স্বাচ্ছন্দ্যে খেলতে দেখা যায়নি। ভুল পাস, ব্যর্থ ড্রিবলিং ও গোলমুখের সামনে সুযোগ নষ্ট করেন। তার এই পারফরম্যান্সে করিম বেনজেমা এতটাই বিরক্ত হন যে, ভিনিসিউসকে পাস না দিতে সতীর্থকে অনুরোধ করেছিলেন। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা এক প্রতিবেদনে এই খবর প্রকাশ করেছে।

ম্যাচে বিরতির সময় টানেলে মাঠে ফেরার অপেক্ষা ছিলেন রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা। এই সময় ফারলান্দ মেন্দিকে কিছু একটা বলতে দেখা যায় বেনজেমাকে। পরে তাদের কথোপকথন উদ্ধার করে টেলিফুট এবং তা প্রচারিত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

মেন্দিকে বেনজেমা বলছেন, ‘ভাই, তাকে (ভিনিসিউস) পাস দিও না। আমার মায়ের দিব্যি, সে আমাদের বিপক্ষে খেলছে।’ বিরতি থেকে মাঠে ফেরার ঠিক আগ মুহূর্তে বেনজেমা, মেন্দি ও ভিনিসিউসকে কথা বলতে দেখা যায়। মেন্দি কিন্তু বেনজেমার কথা মেনেছিলেন। ৭১ মিনিটে এডেন হ্যাজার্ডের বদলি হয়ে ভিনিসিউস মাঠ ছাড়ার আগে তাকে মাত্র তিনবার পাস দেন এই ফরাসি। কিন্তু তাকে নয়বার পাস দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এই ঘটনা রিয়ালের ড্রেসিংরুমে বিভক্তির গুঞ্জন আরও জোরালো করেছে। বার্সেলোনার বিপক্ষে ৩-১ গোলে লা লিগা জয়ের ম্যাচে ইস্কো জনসম্মুখে জিনেদিন জিদানের সমালোচনা করেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়