ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভালো আছেন হাবিবুল, হাসপাতাল ছাড়বেন শনিবার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ১৯ নভেম্বর ২০২০   আপডেট: ২০:২৮, ১৯ নভেম্বর ২০২০
ভালো আছেন হাবিবুল, হাসপাতাল ছাড়বেন শনিবার

করোনাভাইরাসে আক্রান্ত হাবিবুল বাশার সুমন রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি। তবে করোনার চিকিৎসার জন্য তাকে ভর্তি করানো হয়নি। ফুসফুসে ইনফেকশন সংক্রান্ত জটিলতায় হাসপাতালে যেতে হয়েছে বাংলাদেশের সাবেক অধিনায়ককে। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো।

হাবিবুল রাইজিংবিডিকে জানালেন, শনিবার ছাড়বেন হাসপাতাল। গত ৯ নভেম্বর থেকে শরীরে প্রচণ্ড জ্বর অনুভব করেন বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক। পর দিন সতর্কতার জন্য করোনা পরীক্ষা করান। একদিন পর পজিটিভ ফল হাতে পান। 

জ্বর আরও দুই-তিনদিন থাকায় ডাক্তারের পরামর্শে আরও কিছু শারীরিক পরীক্ষা করান হাবিবুল। ফুসফুসের সংক্রমণ তার আগের থেকেই ছিল। সম্প্রতি স্বাস্থ্য পরীক্ষায় সংক্রমণ বাড়ায় তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন ডাক্তাররা। 

উন্নত চিকিৎসা নিয়ে তিনি এখন সুস্থতার পথে হাবিবুল। এজন্য ডাক্তাররা তাকে হাসপাতাল ছাড়ার কথাও বলেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি রাইজিংবিডিকে বলেন, ‘এখন পুরোপুরি ভালো আছি। জ্বর, শ্বাসকষ্ট কিছু নেই। ফুসফুসের ইনফেকশন বেড়েছিল বলেই হাসপাতালে ভর্তি হয়েছিলাম। এখন সব স্বাভাবিক আছে। শনিবারই বাসায় চলে যাবো।’ 

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আবার আইসোলেশনে থাকতে হবে সাবেক এই তারকা ক্রিকেটারকে। করোনামুক্ত হয়েছেন কি না জানতে আগামী সপ্তাহে ফের পরীক্ষা করাবেন। 

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়