ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব শুরু, দাবায় কামাল চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:১৮, ২ ডিসেম্বর ২০২০
ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব শুরু, দাবায় কামাল চ্যাম্পিয়ন

‘মাদককে বয়কট করুন, খেলাধুলায় সুস্থ জীবন গড়ুন’ এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০’।

দাবা প্রতিযোগিতার মধ্য দিয়ে এবারের এই ক্রীড়া উৎসবের উদ্বোধন হয়। দুপুরে ক্র্যাব কার্যালয়ে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় ক্র্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, অর্থ সম্পাদক আবু হেনা রাসেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দাবা ইভেন্টে ক্র্যাবের ১০ জন দাবারু অংশ নেন। তাদের মধ্য থেকে চ্যাম্পিয়ন হন কামাল হোসেন তালুকদার। আর রানার্স-আপ হন সাজ্জাদ হোসেন খান। এ ছাড়া অংশ নেন আমানুর রহমান রনি, দুলাল হোসেন মৃধা, মমিন হোসেন, হাসানুজ্জামান, এসএম ফারুক, মাহবুব আলম লাভলু ও খন্দকার হানিফ রাজা।

সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি ও যথাযথ সামাজিক দূরত্ব এবারের ক্রীড়া উৎসবে সাতটি ইভেন্টে ক্র্যাবের সদস্যরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারের এই ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম, ব্রিজ, শ্যুটিং, মিনি ম্যারাথন, ব্যাডমিন্টন ও ফুটবল। ফুটবল ইভেন্টে এ বছর ৯ টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- সোয়াট, এফবিআই, এভারগ্রীন, ফ্রন্টিয়ার ফোর্স, টুডেস ক্রাইম টপটেনস, ইন্টারপোল, ক্র্যাব ইসি একাদশ, টাইফুন এবং ফ্রন্ট লাইনার্স। 

এই ক্রীড়া উৎসবের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়