ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দক্ষিণ আফ্রিকার টেস্ট স্কোয়াডের আরও দুই ক্রিকেটার করোনা আক্রান্ত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ১৯ ডিসেম্বর ২০২০  
দক্ষিণ আফ্রিকার টেস্ট স্কোয়াডের আরও দুই ক্রিকেটার করোনা আক্রান্ত

দক্ষিণ আফ্রিকা টেস্ট দলে করোনাভাইরাসের ধাক্কা লেগেছে। শনিবার আরো দুই ক্রিকেটার আক্রান্ত হয়েছেন। এমন পরিস্থিতিতে বক্সিং ডেতে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হতে যাওয়া টেস্ট নিয়ে বেশ খানিকটা বিপাকে পড়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

যে দুইজন ক্রিকেটার আক্রান্ত হয়েছেন তারা সবশেষ চারদিনের ঘরোয়া ম্যাচ খেলেছেন। অন্যান্য খেলোয়াড়দেরও সংস্পর্শে এসেছিলেন। তারা করোনা আক্রান্ত হওয়ায় চারদিনের ঘরোয়া ক্রিকেটের শেষ রাউন্ড বাতিল করা হয়েছে। যেটি ২০ থেকে ২৩ ডিসেম্বর খেলার কথা ছিল।

এদিকে বাকি ক্রিকেটাররা আজ (১৯ ডিসেম্বর) শনিবার থেকে জৈব সুরক্ষা বলয়ে ঢুকছেন। তাদের সঙ্গে এই বলয়ে যাওয়ার কথা ছিল আক্রান্ত দুজনেরও। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় তারা জৈব সুরক্ষা বলয়ে না ঢুকে কোয়ারেন্টাইনে গেছেন। 

অবধারিতভাবে তাদেরকে শ্রীলঙ্কার বিপক্ষের দুই ম্যাচ টেস্ট সিরিজ থেকেও সরিয়ে নেওয়া হয়েছে।

নাম প্রকাশ না করা করোনা আক্রান্ত দুই খেলোয়াড়ের পরিবর্তে দলে ডাকা হয়েছে আরো দুজনকে। তারা হলেন— পেসার লুথো সিম্পালা ও ব্যাটসম্যান (নতুন মুখ) রায়নার্ড ফন তোন্দের। এদিকে ফিটনেস টেস্টে উত্তীর্ণ হয়েছেন ডোয়াইনি প্রিটোরিয়াস। তিনি হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সেরে উঠেছেন।

২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে শুরু হবে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্ট। আর ৩ জানুয়ারি জোহানেসবার্গে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়