ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন জাতীয় মহিলা পেসাপালো প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:১৩, ৯ জানুয়ারি ২০২১
ওয়ালটন জাতীয় মহিলা পেসাপালো প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা পেসাপালো প্রতিযোগিতা-২০২১’ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ পুলিশ।

আজ শনিবার (৯ জানুয়ারি) সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ২০-১০ রানে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে শিরোপা জিতে নেয়। এবারের এই প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে ঢাকা জেলা। গতকাল স্থান নির্ধারণী ম্যাচে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে ০৫-০২ রানের ব্যবধানে হারিয়ে তৃতীয় হয় ঢাকা জেলা।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড় প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক জনাব এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স) জনাব মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া।

চ্যাম্পিয়ন আনসার ও রানার্স-আপ পুলিশ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া চ্যাম্পিয়ন দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। প্রত্যেক দলকে ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়।

এবারের এই প্রতিযোগিতার একটি ক্যাটাগোরিতে আটটি দল অংশ নেয়। দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, স্যান্ড অ্যাঞ্জেল, সাভার কমিউনিটি ক্লাব, বাংলাদেশ অ্যামেচার স্পোর্টস ক্লাব, জে এস একাডেমি ও নারায়ণগঞ্জ পেসাপালো ক্লাব।

প্রথমে নকআউট পদ্ধতিতে একে-অপরের সঙ্গে গ্রুপ পর্বে মুখোমুখি হয়। গ্রুপ পর্ব থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল খেলে ফাইনাল।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়