ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা পেসাপালো প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ৭ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:৫৬, ৭ জানুয়ারি ২০২১
ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা পেসাপালো প্রতিযোগিতা শুরু

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা পেসাপালো প্রতিযোগিতা-২০২১।’ উদ্বোধনী দিনে নিজ নিজ গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ আনসার, সাভার কমিউনিটি ক্লাব, বাংলাদেশ পুলিশ ও ঢাকা জেলা। পল্টন মাঠে ৮টি দলের অংশগ্রহণে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে শনিবার পর্যন্ত।

বিকেলে পল্টন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও পার্টনার রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট জহিরুল ইসলাম টুটুল, বাংলাদেশ পুলিশের এআইজি (স্পোর্টস অ্যান্ড কালচার) মো. শরীফ মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির। এ সময় ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, পেসাপালো অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের ও কোষাধ্যক্ষ আজম আলী খানসহ অন্যান্যরাও উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে বাংলাদেশ আনসার ১১-০০ পয়েন্টের ব্যবধানে নারায়ণগঞ্জকে হারায়। বাংলাদেশ পুলিশ গ্রুপ পর্বের ম্যাচে ১৬-০০ পয়েন্টে জহির একাডেমিকে পরাজিত করে। সাভার কমিউনিটি ক্লাব ৫-১ পয়েন্টে হারায় অ্যামেচার স্পোর্টস ক্লাবকে। ঢাকা জেলা তাদের গ্রুপ পর্বের ম্যাচে ৬-০ ব্যবধানে স্যান্ড অ্যাঞ্জেলকে পরাজিত করে।

আগামীকাল শুক্রবার সকালে দিনের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ আনসার ও ঢাকা জেলা। আর অপর সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ মুখোমুখি হবে সাভার কমিউনিটির।

এবারের এই প্রতিযোগিতার একটি ক্যাটাগোরিতে অংশ নিতে যাওয়া আটটি দলগুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, স্যান্ড অ্যাঞ্জেল, সাভার কমিউনিটি ক্লাব, বাংলাদেশ অ্যামেচার স্পোর্টস ক্লাব, জে এস একাডেমি ও নারায়ণগঞ্জ পেসাপালো ক্লাব।

প্রথমে নকআউট পদ্ধতিতে একে-অপরের সঙ্গে গ্রুপ পর্বে মুখোমুখি হয়। গ্রুপ পর্ব থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠেছে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া চ্যাম্পিয়ন দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ