ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

বার্সেলোনা ভক্তদের সুখবর দিলেন জাভি 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৫, ২৫ এপ্রিল ২০২৪  
বার্সেলোনা ভক্তদের সুখবর দিলেন জাভি 

চলতি মৌসুমে বার্সেলোনার অবস্থা বেসামাল। ভালো শুরু করেও মৌসুমের শেষদিকে এসে মুখ থুবড়ে পড়েছে কাতালানরা। যার জের ধরে দলের কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন জাভি হার্নান্দেজ। তবে শেষদিকে এসে সিদ্ধান্ত বদলালেন তিনি। আরও এক বছর বার্সেলোনার সঙ্গেই থাকছেন এই স্প্যানিশ।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, পূর্বের চুক্তি অনুযায়ী ২০২৫ সালের জুন পর্যন্ত বার্সেলোনার সঙ্গেই থাকছেন জাভি। ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে আলোচনার পর নিজের সিদ্ধান্ত পাল্টেছেন সাবেক বার্সা খেলোয়াড়। ক্লাবের পক্ষ থেকে জাভিকে থেকে যেতে বলা হয়েছে। 

বার্সেলোনার দুঃসময়ে ক্লাবের কোচের দায়িত্ব নিয়েছিলেন জাভি। ২০২১ সালের নভেম্বরে স্প্যানিশ জায়ান্টদের দায়িত্ব নিয়ে গত মৌসুমে ক্লাবকে এনে দিয়েছিলেন লিগ শিরোপাও। তবে এ মৌসুমে ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছে বার্সা। পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়া বার্সা লিগেও রিয়াল মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে।

দলের এই অবস্থায় চলতি বছরের জানুয়ারিতে ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হারার পর দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন জাভি। তার ঘোষণার পর সাবেক জার্মান কোচ হ্যান্সি ফ্লিক ও ব্রাইটন কোচ রবার্তো ডি জারবিকে কোচ হিসেবে বিবেচনায় নিয়েছিল বার্সা। আপাতত তাদের চিন্তা বাদ দিয়েছে ক্লাবটি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়