ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন করপোরেট টুর্নামেন্টের সেমিফাইনালে লায়লা ও এসপিজে 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৫, ১৫ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:১৩, ১৫ জানুয়ারি ২০২১
ওয়ালটন করপোরেট টুর্নামেন্টের সেমিফাইনালে লায়লা ও এসপিজে 

ওয়ালটন করপোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম ও দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে লায়লা গ্রুপ ও এসপিজে অ্যাকুয়াটিকস। তারা হারিয়েছে বিএমসি ও এমকে আর গ্রুপকে।

শনিবার মিরপুরের সিটি ক্লাব মাঠে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় লায়লা গ্রুপ ও বিএমসি। টস জিতে লায়লা গ্রুপ আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। বিএমসি ব্যাটিংয়ের সুযোগ পেয়ে সবকটি উইকেটে হারিয়ে ১১৮ রান করে।

জবাবে লায়লা গ্রুপ ১৬.৪ ওভারেই ৩ উইকেট হারিয়ে টপকে যায়। শেষ পর্যন্ত সাত উইকেটে জিতে প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে লায়লা গ্রুপ। 

ওয়ালটন কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হন আব্দুর রহমান। ওয়ালটন গেম চেঞ্জার অব দ্য ম্যাচ নির্বাচিত হন মিরু। ওয়ালটন সেরা ফিল্ডার নির্বাচিত হন অপু।

দিনের দ্বিতীয় ম্যাচে এমকেআর গ্রুপ ও এসপিজে অ্যাকোয়াটিকস মুখোমুখি হয়। এমকে আর টস জিতে আগে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। জবাবে এসপিজে ১৭.৬ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। ৭ উইকেটের জয় তুলে নিয়ে দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে এসপিজে। 

ওয়ালটন কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হন ফাইয়াজ। ওয়ালটন গেম চেঞ্জার অব দ্য ম্যাচ নির্বাচিত হন রুবেল। ওয়ালটন সেরা ফিল্ডার নির্বাচিত হন আমান।
 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়