ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতার ওজন গ্রহণ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১৭ জানুয়ারি ২০২১  
ওয়ালটন সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতার ওজন গ্রহণ

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামীকাল সোমবার (১৮ জানুয়ারি) থেকে শুরু হবে ‘ওয়ালটন দশম সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২১।’ 

তার আগে আজ রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া কুস্তিগীরদের ওজন নেওয়া হয়। বিভিন্ন ওজন শ্রেণির ৬০ জনের ওজন নেওয়া হয় আজ। ওজন গ্রহণের সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) ও বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, সহ-সভাপতি মেজবাহ উদ্দিন আজাদসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই প্রতিযোগিতায় পুরুষ ও নারী বিভাগে ৪টি করে দল অংশ নিতে যাচ্ছে। সোমবার সকাল ১১টায় শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন হবে। যথাযথ স্বাস্থ্যবিধি ও নিরাপত্তা মেনে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুইদিন ব্যাপী প্রতিযোগিতা মঙ্গলবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া দলগুলো হল- বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। উভয় বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো হলো- ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৭৯, ৮৬, ৯২, ৯৭ ও ১২৫ কেজি।

মহিলা বিভাগের ওজন শ্রেণিগুলো হলো- ৫০, ৫৩, ৫৫, ৫৭, ৫৯, ৬২, ৬৫, ৬৮, ৭২ ও ৭৬ কেজি।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা উভয়) দল ট্রফি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ওজন শ্রেণির বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়