Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

বাবা খেলেছেন ভারতে, ছেলে এখন নিউ জিল্যান্ড দলে 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ৮ এপ্রিল ২০২১   আপডেট: ২২:০৬, ৮ এপ্রিল ২০২১
বাবা খেলেছেন ভারতে, ছেলে এখন নিউ জিল্যান্ড দলে 

ইংল্যান্ড সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট খেলবে নিউ জিল্যান্ড। সাউদাম্পটনে ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে এই সিরিজ হবে তাদের জন্য প্রস্তুতির মঞ্চ। এই সফরের দলে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন রাচিন রবীন্দ্র। যার বাবা রাভি কৃষ্ণমূর্তি ক্রিকেট খেলেছেন নিজের জন্মস্থান ভারতের ব্যাঙ্গালুরুতে। 

নিউ জিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলে খেলা রাচিন একজন দারুণ অলরাউন্ডার। এখন পর্যন্ত ২৬টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলে রাচিন ১৪৭০ রানের সঙ্গে নিয়েছেন ২২ উইকেট। এ ছাড়া ১২টি লিস্ট এ ম্যাচে ৩১৬ ও ৮ উইকেট এবং ২২টি স্বীকৃত টি-টোয়েন্টি ম্যাচে ২৯১ রান ও ১৯ উইকেট নিয়েছেন। 

রাচিনের সফটওয়্যার আর্কিটেক্ট বাবা কৃষ্ণমূর্তি  ইংল্যান্ড, সিঙ্গাপুর ও অস্ট্রেলিয়া হয়ে থিতু হয়েছেন কিউইদের দেশে। তিনি চেয়েছিলেন তার মেয়ে ক্রিকেটার হোক, কিন্তু তার ছেলে ক্রিকেটার হয়েছে।  

ইএসপিএন ক্রিকইনফোকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমার মেয়েকে ক্রিকেটের সঙ্গে জাড়ানোর চেষ্টা করেছিলাম তবে সে হয়নি। কিন্তু ছেলে রাচিনকে নিয়ে চেষ্টা করিনি সে হয়েছে (ক্রিকেটার)।'  

নিউ জিল্যান্ড দল: কেন উইলিয়ামস (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডুফি, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেলর, নেইল ওয়াগনার, বিজে ওয়াটলি (উইকেটকিপার), উইল ইয়াং। 

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়