Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক

রংপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:২১, ১৬ এপ্রিল ২০২১
করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক এম এ গফুর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি রংপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও রংপুর ডায়াবেটিকস সমিতির আজীবন সদস্য ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

শুক্রবার (১৬ এপ্রিল) ভোরে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।সকালে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী এম এ গফুরের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

বাদ জুমা রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড় তেঁতুলতলা জামে মসজিদ প্রাঙ্গণে গফুরের জানাজার নামাজ অনুষ্ঠিত হয় এবং নগরীর নূরপুর বড় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক এম এ গফুর ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) রংপুর বিভাগীয় ডিলার সমিতির সভাপতি ছিলেন।

চলতি মাসের ২ এপ্রিল হঠাৎ অসুস্থ হয়ে পড়লে এম এ গফুরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ এপ্রিল তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। ওইদিন তাকে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা ১১ দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার সকালে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রীসহ দুই সন্তান, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এম এ গফুর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা হতে  সত্তর দশকে রংপুরে এসে নগরীর করণজাই রোড নিউ সেনপাড়া এলাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন।

আমিরুল/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়