ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ার্নার-মানীষের ফিফটির পর উইলিয়ামসনের ঝড়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ২৮ এপ্রিল ২০২১   আপডেট: ২২:৪৩, ২৮ এপ্রিল ২০২১
ওয়ার্নার-মানীষের ফিফটির পর উইলিয়ামসনের ঝড়

কেন উইলিয়ামসন আগের ম্যাচে দলকে জয়ের খুব কাছে নিয়ে গিয়েও সুপার ওভারে হারের হতাশায় পুড়েছেন। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্সের ধারাবাহিকতায় আবারও জ্বলে উঠলেন নিউ জিল্যান্ডের ব্যাটসম্যান। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ডেভিড ওয়ার্নার ও মানীষ পান্ডের হাফ সেঞ্চুরির পর তার ব্যাটিং ঝড়ে ৩ উইকেটে ১৭১ রান করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। দলীয় ২২ রানে জনি বেয়ারস্টো (৭) আউট হওয়ার পর ওয়ার্নার ও মানীষ শতাধিক রানের জুটি গড়েন। যদিও রানের গতি তেমন ছিল না। ৫০ বলে হাফ সেঞ্চুরি করেন ওয়ার্নার, তার আগে ৩৫ বলে ফিফটি উদযাপন করেন মানীষ।

আইপিএলে প্রথম খেলোয়াড় হিসেবে ৫০তম ফিফটি হাঁকানোর পথে টি-টোয়েন্টিতে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন ওয়ার্নার। ১৮তম ওভারে তাকে ফিরিয়ে ১০৬ রানের জুটি ভাঙেন লুঙ্গি এনগিডি। একই ওভারে দক্ষিণ আফ্রিকান পেসার ফেরান ইনিংস সেরা পারফর্মার মানীষকে। ৫৫ বলে ৩ চার ও ২ ছয়ে ৫৭ রান করেন ওয়ার্নার। মানীষের ৬১ রান আসে ৪৬ বলে, ৫ চার ও ১ ছয়ে।

এরপর শেষ ১৩ বলে স্কোরবোর্ডে ৩৭ রান যোগ করেন উইলিয়ামসন ও কেদার যাদব। কিউই ব্যাটসম্যান ১৯তম ওভারে তিন চার ও একটি ছয় হাঁকান, আসে ২০ রান। শেষ দুই বলে কেদার একটি চার ও ছয় মারেন। ১০ বলে ২৬ রানে উইলিয়ামসন আর কেদার ৪ বল খেলে ১২ রানে অপরাজিত ছিলেন।

২ উইকেট নিয়ে চেন্নাইয়ের সফল বোলার এনগিডি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়