ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তোরেসের হ্যাটট্রিকে ম্যানসিটির জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৬, ১৫ মে ২০২১  
তোরেসের হ্যাটট্রিকে ম্যানসিটির জয়

সাত গোলের ম্যাচে দারুণ এক জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। তারা ৪-৩ ব্যবধানে হারিয়েছে নিউক্যাসেল ইউনাইটেডকে। এমন জয়ে হ্যাটট্রিক করেছেন ফেরান তোরেস।

অবশ্য নিউক্যাসেল ঘরের মাঠে চ্যাম্পিয়ন ম্যানসিটির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে প্রথমার্ধে। তাতে ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয় ৪৫ মিনিটের লড়াই। বিরতির পর তারা লিডও নিয়েছিল। কিন্তু তোরেসের হ্যাটট্রিকে শেষ পর্যন্ত হার মানতে হয় তাদের।

ঘরের মাঠে এমিল ক্রাফতের গোলে ২৫ মিনিটে লিড নেয় নিউক্যাসেল। ৩৯ মিনিটের মাথায় জোয়াও কানসালো গোল করে সমতায় ফেরান সিটিকে। ৪২ মিনিটে তোরেসের প্রথম গোলে লিড নেয় সিটি। কিন্তু যোগ করা সময়ে (৪৫+৬) নিউক্যাসেলের জোলিনটন পেনাল্টি থেকে গোল করে সমতা আনেন।

বিরতির পর ৬২ মিনিটে নিউক্যাসেলের জোসেফ উইলক গোল করে এগিয়ে নেন দলকে। এর পরের গল্পটুকু শুধুই তোরেসের। ৬৪ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে সিটিকে সমতায় ফেরান। আর ৬৬ মিনিটে দর্শনীয় গোল করে হ্যাটট্রিক পূর্ণ করে এগিয়ে নেন স্কাই ব্লুজদের। বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে ৪-৩ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়ন সিটি।

এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ১৩ পয়েন্ট এগিয়ে গেল পেপ গার্দিওলার দল। ৩৮ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৮৩ পয়েন্ট। আর ম্যানইউ ৭০।

আগামী ২৯ মে পর্তুগালে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে চেলসির মুখোমুখি হবে ম্যানসিটি।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়