ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিজয়ের ৫ ছক্কা, এক ওভারে রনির ২৩, শামীমের তাণ্ডব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ১১ জুন ২০২১   আপডেট: ১১:২৮, ১১ জুন ২০২১
বিজয়ের ৫ ছক্কা, এক ওভারে রনির ২৩, শামীমের তাণ্ডব

লিগের শুরুতে রান পাচ্ছিলেন না এনামুল হক বিজয়। নিজেকে একধাপ নামিয়ে তিনে নিয়ে আসেন। নিয়মিত ঝড় তোলা সতীর্থ রনি তালুকদারকে দেন ইনিংস উদ্বোধনীতে। তাতে কাজের কাজ হয়ে যায়। বিজয় ফেরেন ফর্মে। রনি নিজের মতো করে রাঙান ২২ গজ। তাতে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ৫ উইকেটে ১৬৯ রান তুলেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। 

শেষ ২ ম্যাচে ৩৫ ও ২৯ রান করে আশার আলো দেখান বিজয়। আজ খোলস ছেড়ে বেরিয়ে পেয়েছেন লিগের প্রথম হাফ সেঞ্চুরি। শুধু হাফ সেঞ্চুরি পাননি, ডানহাতি ব্যাটসম্যানের ব্যাট থেকে এসেছে ৫ ছক্কা। চার হাঁকিয়েছেন ২টি। জ্বলে উঠেছে রনি তালুকদারের ব্যাটও। ৩১ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৫৩ রান করেছেন।

রনি তালুকদার এক ওভারেই তুলেছেন ২৩ রান। বাঁহাতি পেসার কাজী অনিকের করা ইনিংসের ১২তম ওভারে ঝড় তুলেন তিনি। প্রথম তিন বলে তিন চার। প্রথমটি মিড অন দিয়ে। পরেরটা পয়েন্ট ও গালির মাঝ দিয়ে। পরেরটি লং লেগ দিয়ে। চতুর্থ বল কভারের ওপর দিয়ে ছক্কা। পরের বল আবার লং লেগ দিয়ে চার। ষষ্ঠ বলে ১ রান নিয়ে ওভার শেষ করেন এ ব্যাটসম্যান।  

দ্বিতীয় উইকেট জুটিতে ৬৭ রান যোগ করেন তারা। তামিমের ব্যাট আজ হাসেনি। ১২ রান করেছেন ২০ বলে। মিথুন ১টি করে চার ও ছক্কায় করেছেন ১৮ রান। 

এদিকে ওল্ড ডিওএইচএস বিকেএসপির ৩ নম্বর মাঠে শাইনপুকুরকে ১২০ রানের লক্ষ্য ছুঁয়ে দিয়েছে। ৪ নম্বর মাঠে শেখ জামালের লক্ষ্য ১৬৭ রান। প্রাইম দোলেশ্বর ৫ উইকেটে ১৬৬ রান তুলেছে শামীম হোসেন ও ইমরান উজ জামান। ওপেনার ইমরান ৪৬ বলে ৪টি করে চার ও ছক্কায় ৬৫ রান করে সাজঘরে ফেরেন। শামীম ২০ বলে ৪৯ রান করেন ৫ ছক্কা ও ২ চারে।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়