Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

চার্টার্ড ফ্লাইটে বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ২৭ জুলাই ২০২১   আপডেট: ১৪:৪৬, ২৭ জুলাই ২০২১
চার্টার্ড ফ্লাইটে বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া

একদিন বাদেই ঢাকায় পা রাখবে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৯ জুলাই (বৃহস্পতিবার) বিকেল চারটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে অজিদের বহনকারী কোয়ান্টাস এয়ারওয়েজের চার্টার্ড বিমান।

আগে থেকে দেওয়া শর্তানুযায়ী বিমানবন্দরে নেমে ৮ নম্বর গেট দিয়ে সরাসরি টিম হোটেল ইন্টার কন্টিনেন্টালের উদ্দেশে বাসে উঠবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।  হোটেলে তিনদিন কোয়ারেন্টাইনে থেকে এরপর অনুশীলন শুরু করবে দল।

দুই দলের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩ আগস্ট। পরের চারটি ম্যাচ হবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এক সপ্তাহে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

বাংলাদেশ সফরের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া জুড়ে দিয়েছিল নানা শর্ত। বিমানবন্দর থেকে ইমিগ্রেশন ছাড়াই সরাসরি হোটেলে আসাসহ এই শর্তে আছে সিরিজ শুরুর ১০ দিন আগে থেকেই সংশ্লিষ্ট সবাইকে থাকতে হবে কোয়ারেন্টাইনে। যে হোটেলে দল ঐ হোটেলকে রাখতে হবে আইসোলেশনে। শর্তানুযায়ী তাই করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শর্তানুযায়ী রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলই ভাড়া নিয়ে নিচ্ছে বিসিবি। এই পাঁচ তারকা হোটেলে ইতিমধ্যে চলছে সিরিজ সংশ্লিষ্ট হতে শুরু করে ম্যাচ অফিসিয়ালসহ সকল স্টাফদের কোয়ারেন্টাইন। রাইজিংবিডি-কে নিশ্চিত করেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তার তত্ত্বাবধানে অর্থাৎ বিসিবির মেডিকেল বিভাগের অধীনে চলছে এই কোয়ারেন্টাইন প্রক্রিয়া। 

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়