ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শের-ই-বাংলায় চলছে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ‘শেষ প্রস্তুতি’

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ৩ আগস্ট ২০২১  
শের-ই-বাংলায় চলছে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ‘শেষ প্রস্তুতি’

অনেক আলোচনা-সমালোচনা জল্পনা-কল্পনা আর শর্তের বেড়াজালে ঘেরা অস্ট্রেলিয়া সিরিজের সেই মহেন্দ্রক্ষণ এসেছে। অল্প কিছুক্ষণের মধ্যেই মাঠে গড়াবে খেলা। ইতোমধ্যে দুই দল মাঠেও চলে এসেছে।

৫ টি-টোয়েন্টির প্রথম ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। বিকেল সোয়া ৪টার একটু পরেই মাঠে আসে বাংলাদেশ দল। অস্ট্রেলিয়া মাঠে আসে সাড়ে ৪টার দিকে।

মাঠে এসেই ব্যাট নিয়ে ইনডোরের দিকে চলে যান মোহাম্মদ মিথুন ও মাহেদী হাসান। আর শের-ই-বাংলায় ব্যাটিং অনুশীলন করছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাকিরা ব্যস্ত ওয়ার্মআপ আর রানিংয়ে। কোচ রাসেল ডমিঙ্গোকে নিয়ে পিচ দেখেছেন মোস্তাফিজুর রহমানরা। সঙ্গে ছিলেন অন্য কোচিং স্টাফরাও।

এদিকে অস্ট্রেলিয়া দল মাঠে এসেই ব্যস্ত হয়ে পড়েন ওয়ার্ম-আপে। আর কোচ-অধিনায়ক ড্রেসিংরুম থেকে বেরিয়ে পিচ দেখায় ব্যস্ত ছিলেন। এখন এক নম্বর উইকেটে বল নিয়ে হাত ঘোরাচ্ছেন স্পিনাররা।

এই মুহূর্তে মিরপুরে রোদ ঝলমল করছে। তবে আকাশে আছে মেঘের আনাগোনা। তবে আজকের আবহাওয়া বার্তায় বলা হয়েছে, সন্ধ্যার পর ঢাকার কোথাও কোথাও হালকা বৃষ্টির সম্ভাবনা থাকলেও সেটি বেশি সময় স্থায়ী হবে না৷ রাত দশটার দিকেও হতে পারে বৃষ্টি। আজ ঢাকায় সর্ব্বোচ্চ ৩ মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়