ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অস্ত্রোপচারের পর পেইন প্রথম অ্যাশেজ টেস্ট খেলতে আত্মবিশ্বাসী

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ১৭ সেপ্টেম্বর ২০২১  
অস্ত্রোপচারের পর পেইন প্রথম অ্যাশেজ টেস্ট খেলতে আত্মবিশ্বাসী

স্নায়ু সমস্যায় ঘাড়ে ও বাঁ হাতে ব্যথার কারণে ঠিকমতো অনুশীলন করতে পারছিলেন না টিম পেইন। অস্ত্রোপচার ছাড়া আর কোনো রাস্তা খোলা ছিল না তার সামনে। ছুড়ি কাঁচির নিচে গেলেন তিনি। ঘাড়ে আক্রমণাত্মক অস্ত্রোপচার সফল হয়েছে। অস্ট্রেলিয়া অধিনায়ক বললেন, প্রথম অ্যাশেজ টেস্টের আগেই ফিট হতে ‘অত্যন্ত আত্মবিশ্বাসী’ তিনি।

গত মঙ্গলবার হোবার্টে অস্ত্রোপচার হয় পেইনের। সমস্যা সারাতে তার গলা ফুটো করতে হয়েছিল। ৩৬ বছর বয়সী উইকেটকিপার ব্যাটসম্যান পুনর্বাসন শুরুর আগে দুই সপ্তাহ বিশ্রাম নিবেন। তারপরই শুরু হবে ৮ ডিসেম্বর থেকে ইংল্যান্ডের বিপক্ষে গ্যাবায় হতে যাওয়া অ্যাশেজ টেস্টের জন্য ফিট হওয়ার লড়াই।

এসইএন রেডিও শোতে পেইন বলেছেন, ‘তারা আমার গলা কেটে বড় ফুটো করেছিলেন, আমার কণ্ঠনালী একপাশে সরিয়ে কাজটা করতে হয়েছিল। এটা ছিল কম আক্রমণাত্মক উপায়।’

এখনও ‘বেশ ব্যথা’ আছে স্বীকার করলেন অজি টেস্ট অধিনায়ক। কিন্তু একই ধরনের অস্ত্রোপচার করানো অন্য ক্রীড়াবিদদের সঙ্গে কথা বলার পর ভবিষ্যতে খেলার ব্যাপারে আশাবাদী হয়ে উঠেছেন। সাবেক এনআরএল অ্যান্ড ওয়াল্লাবিস তারকা ম্যাট রজার্স ও সম্প্রতি অবসর নেওয়া মেলবোর্ন এএফএল অধিনায়ক জোন্স আট সপ্তাহর মধ্যে সেরে উঠেছেন।

পেইন বললেন, ‘সার্জন আমার রোগ নির্ণয় করে যে সিদ্ধান্ত (অস্ত্রোপচারের) দিয়েছেন, আমি খুব খুশি। ৮ ডিসেম্বর প্রথম টেস্ট এবং আমি অত্যন্ত আত্মবিশ্বাসী যে তার আগেই ঠিক হয়ে যাব।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়