Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

সাফের লড়াইয়ে মালদ্বীপের পথে বাংলাদেশ 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২১
সাফের লড়াইয়ে মালদ্বীপের পথে বাংলাদেশ 

সাফ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে মালদ্বীপের উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টা ৪০ মিনিটে মালদ্বীপ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করবেন জামাল ভূঁইয়ারা। 

১ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের উদ্বোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ। ওই দিন অস্কার ব্রুজোনের শিষ্যদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। সাফের গত কয়েকটি আসরে ব্যর্থতার বৃত্তে থাকা বাংলাদেশের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। 

অধিনায়ক জামাল টুর্নামেন্টকে কেন্দ্র করে বলেন, 'শেষ কয়েকদিন আমরা কঠোর পরিশ্রম করেছি। খেলোয়াড়রা নিজেদের সেরাটা দিতে চায়। যাতে টুর্নামেন্ট থেকে ভালো কিছু নিয়ে আসতে পারি। এটা ভালো একটা গ্রুপ (খেলোয়াড়রা) এবং আমরা আত্মবিশ্বাসী। আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। আমরা ম্যাচ বাই ম্যাচ জিতে ফাইনালে যেতে চাই।' 

মালদ্বীপে হতে যাওয়া সাফ চ্যাম্পিয়নশিপে নেই গ্রুপ পর্ব। পাঁচ দলের এ টুর্নামেন্টে প্রতিটি দল একে অপরের সঙ্গে খেলবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল যাবে ফাইনালে। 

বাংলাদেশ স্কোয়াড: শহীদুল আলম, আনিসুর রহমান, আশরাফুল ইসলাম রানা, রহমত মিয়া, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, রাজাউল করিম, সোহেল রানা, সাদউদ্দিন, বিপ্লব আহমেদ, জামাল ভূঁইয়া, রাকিব হোসেন, সুমন রেজা, তারিক রায়হান কাজী, মাহবুবুর রহমান, মোহাম্মদ ইব্রাহিম, মতিন মিয়া, মোহাম্মদ আতিকুর রহমান ফাহাদ, জুয়েল রানা, টুটুল হোসেন বাদশা ও হৃদয়।

সাফে বাংলাদেশের সূচি-

১ অক্টোবর:  শ্রীলঙ্কা-বাংলাদেশ 

৪ অক্টোবর:  বাংলাদেশ-ভারত

৭ অক্টোবর:  মালদ্বীপ-বাংলাদেশ 

১৩ অক্টোবর:  বাংলাদেশ-নেপাল

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়