ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

অবশেষে মাশরাফিকে নিয়ে নেমেছে ঢাকা 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:০৮, ২৫ জানুয়ারি ২০২২
অবশেষে মাশরাফিকে নিয়ে নেমেছে ঢাকা 

কোমরের ব্যথার কারণে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম তিন ম্যাচে খেলতে পারেননি মাশরাফি বিন মুর্তজা। অবশেষে চতুর্থ ম্যাচে এসে ডানহাতি এই অভিজ্ঞ পেসারকে নিয়েই নেমেছে মিনিস্টার ঢাকা। 

সিলেট সানরাইজার্সের বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি ঢাকা। মঙ্গলবার (২৫ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। 

মাশরাফিকে প্রথম দিকে পাওয়া যাবে না আগেই জানিয়েছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ। তবে তৃতীয় ম্যাচে আগে ফিট থাকলেও শেষ পর্যন্ত নামেননি। আরাফাত সানির পরিবর্তে তিনি একাদশে জায়গা পেয়েছেন। 

মাশরাফি সর্বশেষ বল হাতে দৌড়ান ২০২০ সালের ১৮ ডিসেম্বর। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে খেলেছিলেন জেমকন খুলনার হয়ে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে। এরপর আর কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে নামেননি তিনি। বিসিএলের ওয়ানডে সংস্করণ দিয়ে ফেরার কথা ছিল, ফিট না থাকায় পারেননি। প্রায় ৪০২ দিন পর তিনি ফিরেছেন ক্রিকেটে। 

এদিকে সিলেটও মাঠে নেমেছে এক পরিবর্তন নিয়ে। কেসরিক উইলিয়ামের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন লেন্ডল সিমন্স। 

চলতি আসরে সিলেটের এটি দ্বিতীয় ম্যাচ। প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে হার দিয়ে শুরু হয়েছিল। অন্যদিকে ঢাকার এটি চতুর্থ ম্যাচ। প্রথম দুই ম্যাচে হারের পর গতকাল ফরচুন বরিশালের বিপক্ষে তারা জিতেছিল। 

মিনিস্টার ঢাকা

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ শেহজাদ, নাঈম শেখ, জহুরুল ইসলাম অমি, শুভাগত হোম চৌধুরী, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও হাসান মুরাদ।

সিলেট সানরাইজার্স

মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, সানজামুল ইসলাম, মুক্তার আলী, তাসকিন আহমেদ, লেন্ডল সিমন্স, কলিন ইনগ্রাম ও রবি বোপারা।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়