ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

করোনায় ওয়ানডে সিরিজ থেকে অ্যাগারও ছিটকে গেলেন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ২৯ মার্চ ২০২২  
করোনায় ওয়ানডে সিরিজ থেকে অ্যাগারও ছিটকে গেলেন

স্পিনার অ্যাস্টন অ্যাগার ২৪ ঘণ্টার মধ্যে দ্বিতীয় অস্ট্রেলিয়ান খেলোয়াড় হিসেবে কোভিড পজিটিভ হলেন। লাহোরে হতে যাওয়া পাকিস্তানের বিপক্ষে পুরো ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি।

ক্রিকেট অস্ট্রেলিয়া মঙ্গলবার নিশ্চিত করেছে, পাকিস্তান সফরে থাকা অ্যাগার করোনায় আক্রান্ত হয়েছেন। জশ ইংলিস আক্রান্ত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে তিনিও পজিটিভ হলেন। অস্ট্রেলিয়া দলের ফিজিওথেরাপিস্ট ব্রেন্ডন উইলসনেরও করোনা হয়েছে। অন্য খেলোয়াড় ও স্টাফরা নেগেটিভ হয়েছেন।

সোমবার ট্রেনিংয়ের সময় হিপ ফ্লেক্সর ইনজুরিতে পড়েন মিচেল মার্শ। এই অলরাউন্ডারকেও ওয়ানডে সিরিজে পাচ্ছে না অজিরা। এর আগে কনুইয়ের চোট নিয়ে স্টিভ স্মিথ পাকিস্তান ছাড়ে।

অ্যাগার সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়ার হোম টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন। তিন ম্যাচে ১৫.৬৬ গড়ে তিন উইকেট নেন। গত জুলাইয়ের পর থেকে ওয়ানডে খেলেননি তিনি, সবশেষ ম্যাচ ব্রিজটাউনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

মঙ্গলবার শুরু হতে যাওয়া প্রথম ওয়ানডেতে দুজন স্পিনার খেলানোর কথা ভাবছিল সফরকারীরা। অ্যাগার ছিটকে যাওয়ায় সম্ভবত ওয়ানডে অভিষেক হচ্ছে মিচেল সুয়েপসনের, অন্য স্পিনার অ্যাডাম জাম্পা।

কুইন্সল্যান্ড ব্যাটসম্যান ম্যাট রেনশকে সোমবার লাহোরে উড়িয়ে আনা হয়েছে বাড়তি ব্যাটিং বিকল্প হিসেবে। কিন্তু দলে যোগ দেওয়ার আগে তাকে তিন দিনের আইসোলেশনে থাকতে হচ্ছে।

দুই দলের শেষ দুই ওয়ানডে ৩১ মার্চ ও ২ এপ্রিল।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়