ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

‘লিভারপুল সমর্থকরা বাড়ি ফিরে যাও, কান্না করো এবং ঘুমিয়ে পড়ো’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২৮ মে ২০২২   আপডেট: ১২:৪৪, ২৮ মে ২০২২
‘লিভারপুল সমর্থকরা বাড়ি ফিরে যাও, কান্না করো এবং ঘুমিয়ে পড়ো’

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে আজ দিবাগত রাতে ফ্রান্সের জাতীয় স্টেডিয়ামে লিভারপুলের মুখোমুখি হবে রিয়াল। চার বছর পর আবার দুই দল ফাইনালে মুখোমুখি। সবশেষ ২০১৭-১৮ মৌসুমের ফাইনালে লড়াই করেছিল তারা। সেবার লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছিল রিয়াল।

এবারও ফাইনালে মুখোমুখি দল দুটি। ইতোমধ্যে লিভারপুল ও রিয়ালের সমর্থকরা ফ্রান্সে পৌঁছেছে। তারা নিজ নিজ দলের সমর্থনে গলা ফাটাচ্ছে। নিজেদের দল চ্যাম্পিয়ন হওয়ার পক্ষে যুক্তি-তর্ক উপস্থাপন করছে।

স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কায় দেওয়া এক সাক্ষাৎকারে ইয়াসিন নামক এক রিয়াল সমর্থক লিভারপুলের সমর্থকদের বলেছেন বাড়িতে গিয়ে খেলা দেখে, কান্না করে ঘুমিয়ে পড়তে।

তিনি বলেছেন, ‘রিয়াল মাদ্রিদ ও লিভারপুল বড় দল। তবে আমি লিভারপুলের সমর্থকদের একটা ভালো উপদেশ দিতে চাই। তোমরা কি জন্য ম্যাচের টিকিট কিনেছো? কি জন্য হোটেল বুকিং দিয়েছে? কি জন্য বিমানের টিকিট কেটেছো? কেন? তার চেয়ে বরং তোমরা বাড়ি ফিরে যাও, টিভিতে খেলা দেখো, কান্না করো এবং ঘুমিয়ে পড়ো।’

অন্যদিকে লিভারপুলের সমর্থক জর্দান বলেছেন, ‘আমরা খুবই আশাবাদী এবং আত্মবিশ্বাসী। তবে প্রতিপক্ষ যখন রিয়াল, তখন কি হবে বলা মুশকিল। আসলে গ্রুপপর্ব থেকেই রিয়ালের পারফরম্যান্স ছিল অগোছালো। তবে শেষ ১০ মিনিটে তারা প্রমাণ করতে সক্ষম হয়েছে যে তারা কতোটা ভালো দল।’

বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় শুরু হবে ম্যাচটি। দেখা যাবে টেন-২ এ।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়