ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে বড় পরিবর্তন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ২৯ জুন ২০২২   আপডেট: ১১:৫৬, ২৯ জুন ২০২২
বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে বড় পরিবর্তন

ওয়েস্ট ইন্ডিজের নতুন টি-টোয়েন্টি সহঅধিনায়ক রভম্যান পাওয়েল

অক্টোবরে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আদর্শ স্কোয়াডের খোঁজে নেমে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের জন্য প্রায় নতুন দল ঘোষণা করেছে তারা। শেষবার টি-টোয়েন্টিতে খেলা ১৬ জনের মধ্যে পাঁচজনই বাদ পড়েছেন।

আগেই জানানো হয়েছিল, এই ম্যাচগুলোতে বিশ্রাম পাবেন জেসন হোল্ডার। কিয়েরন পোলার্ড এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। গত ফেব্রুয়ারিতে ভারত সফরে যাওয়া ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেল্ডন কোটরেল ও শাই হোপ ছিটকে গেছেন। কেবল ডোমিনিক ড্রেকস রিজার্ভ খেলোয়াড় হিসেবে জায়গা পেয়েছেন।

দিল্লি ক্যাপিটালসের সঙ্গে আইপিএলে দারুণ মৌসুম কাটানো রভম্যান পাওয়েল হয়েছেন টি-টোয়েন্টি দলের সহঅধিনায়ক। ১৩ জনের এই দলে ডাক পেয়েছেন রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল ফাইনাল খেলা বাঁহাতি সিমার ওবেড ম্যাককয়। অলরাউন্ডার কিমো পল ও উইকেটকিপার ডেভন থমাসও আছেন দলে।

একটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলা বাঁহাতি স্পিনার গুডাকেশ মোটি ১৩ জনের ওয়ানডে দলে আছেন। ১০ জুলাই থেকে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। দুই ফরম্যাটেই নেতৃত্ব দেবেন নিকোলাস পুরান।

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ

টি-টোয়েন্টি দল: নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহঅধিনায়ক), শামার ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, ওবেড ম্যাককয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র, ডোমিনিক ড্রেকস (রিজার্ভ)।

ওয়ানডে দল: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহঅধিনায়ক), শামার ব্রুকস, কিসি কার্টি, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুডাকেশ মোটি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল, জেইডেন সিলস, রোমারিও শেফার্ড (রিজার্ভ)। 

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়