ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

আবারও হারলো ওয়ালটন ঢাকা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৩, ৮ নভেম্বর ২০২২  
আবারও হারলো ওয়ালটন ঢাকা

ফ্র্যাঞ্চাইজি লিগ হকিতে আবারও হার মেনেছে ওয়ালটন ঢাকা। মঙ্গলবার রাতে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে মোনার্ক পদ্মার বিপক্ষে লিগে নিজেদের সপ্তম ম্যাচে ২-০ গোলে হেরেছে ওয়ালটন। প্রথম দেখায় মোনার্ক পদ্মার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ৬-৩ গোলে হেরেছিল ওয়ালটন।

এদিন ম্যাচের ১৪ মিনিটে মোনার্ক পদ্মার রাসেল মাহমুদ জিমি গোল করে এগিয়ে নেন দলকে। দ্বিতীয় কোয়ার্টারে ২৩ মিনিটে তিনি আরও একটি ফিল্ড গোল করেন। তাতে মোনার্ক পদ্মা এগিয়ে যায় ২-০ গোলে। ওয়ালটন বেশ কয়েকটি পেনাল্টি কর্নার পেয়ে এবং আরও বেশ সুযোগ তৈরি করেও গোল এদিন গোল আদায় করে নিতে পারেনি। তাতে ২-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় সাইফুল আজলির শিষ্যদের।

জোড়া গোল করে ম্যাচসেরা হন মোনার্ক পদ্মার অধিনায়ক রাসেল মাহমুদ জিমি।

আগামীকাল বুধবার (৯ নভেম্বর) রাত সোয়া ৮টায় মেট্রো এক্সপ্রেস বরিশালের সাথে আবার মুখোমুখি হবে ওয়ালটন ঢাকার। শুক্রবার (১১ নভেম্বর) দুপুর আড়াইটায় ওয়ালটন ঢাকা ও রূপায়ণ সিটি কুমিল্লা আবার মুখোমুখি হবে। আর শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় লিগ পর্বের শেষ ম্যাচে একমি চট্টগ্রামের সঙ্গে আবার ময়দানি লড়াইয়ে নামবে ওয়ালটন ঢাকা।

লিগপর্বের খেলা শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চারটি দল যাবে পরের রাউন্ডে। শীর্ষে থাকা দুই দল মুখোমুখি হবে কোয়ালিফায়ারে। জয়ী দল যাবে ফাইনালে।

হেরে যাওয়া দল আরও একটি সুযোগ পাবে। তারা এলিমেনেটর ম্যাচে (তৃতীয়-চতুর্থ দল) জয়ী দলের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে লড়বে। ১৪ নভেম্বর হবে প্রথম কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচ। আর ১৫ নভেম্বর হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। ফাইনাল হবে ১৭ নভেম্বর।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়