ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নেইমারের অন্তরের কথা জানিয়ে দিলো তার ফোন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৫ ডিসেম্বর ২০২২   আপডেট: ১০:৪২, ৫ ডিসেম্বর ২০২২
নেইমারের অন্তরের কথা জানিয়ে দিলো তার ফোন

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের বিশ্বকাপ নকআউট ম্যাচের জন্য নেইমার ফিট। তবে খেলতে পারবেন কি না, ম্যাচের ঘণ্টাখানেক আগে জানিয়ে দেবে মেডিক্যাল টিম। আপাতত তার খেলার বিষয়টি শঙ্কা-নিশ্চয়তার দোলাচলে থাকলেও নেইমারের মনে কোনও সন্দেহ নেই যে, এখনই তার টুর্নামেন্ট শেষ হয়ে যায়নি।

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলে জয়ের ম্যাচে ডান পায়ের গোড়ালির চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে শেষ দুটি গ্রুপ ম্যাচে খেলেননি তিনি। আবার জ্বরেও আক্রান্ত হন। তবে আশার আলো দেখালেন টিমের ডাক্তার রদ্রিগো ল্যাসমার ও কোচ তিতে। 

নেইমার খেলার জন্য ফিট কি না জানতে চাইলে সংবাদ সম্মেলনে অধিনায়ক থিয়াগো সিলভা এক শব্দে বলেন, ‘হ্যাঁ’। তিতে জানান, রোববার অনুশীলনের পর নেইমারের খেলার সম্ভাবনা জাগতে শুরু করেছে।

তবে নেইমারের মনে কী চলছে, সেটা জানা গেলো তার ফোন থেকে। ব্রাজিলকে যে তিনি সর্বোচ্চ শিখড়ে নিতে চান, সেটার প্রমাণও মিললো তার ফোনের ছবিতে।

একটি ছবিতে দেখা গেছে, নেইমার সাইডলাইনে তার ফোন নিয়ে দাঁড়িয়ে আছেন। ফোনের ডিসপ্লে স্পষ্ট দেখা যাচ্ছে। ব্যাকগ্রাউন্ডে সোনালি রঙয়ের বিশ্বকাপ ট্রফি। বোঝা যাচ্ছে, মাঠে নিজের সেরাটা দিয়ে ফিরতে এবং দেশকে ষষ্ঠ ট্রফি এনে দিতে কতটা ক্ষুধার্ত ৩০ বছর বয়সী ফরোয়ার্ড।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়