ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

রেকর্ড গড়া ইনস্টাগ্রাম পোস্টে মেসির হাতে ছিল নকল ট্রফি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৪০, ৫ জানুয়ারি ২০২৩
রেকর্ড গড়া ইনস্টাগ্রাম পোস্টে মেসির হাতে ছিল নকল ট্রফি

পুরো ক্যারিয়ার জুড়ে আক্ষেপ ছিল একটাই। সোনালি ট্রফিটি ছুঁয়ে দেখা। চৌদ্দতে ব্রাজিল বিশ্বকাপে ফিরতে হয়েছে কাছে গিয়ে আর বাইশে কাতার বিশ্বকাপে হয়েছে আক্ষেপ মোচন। বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে ৩৬ বছর পর আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দেন ৩৫ বছরের লিওনেল মেসি। 

ট্রফি নিয়ে মেসির উদযাপন হবে বাঁধনহারা এটি অনুমিতই ছিল। শুধু তাই নয় বিশ্বজুড়ে থাকা ফুটবল ভক্তরাও যেন খুব করে চাইছিলেন ফুটবল জাদুকরের হাতে যেন এই ট্রফি উঠে। তাইতো সামাজিক যোগাযোগ মাধ্যমের সাইট ইনস্টাগ্রামে ট্রফি নিয়ে মেসির উদযাপনের ছবি ভঙ্গ করে রেকর্ড। 

প্রায় ৭৫ মিলিয়ন লাইক পড়া এই পোস্ট ভেঙে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি প্রতিক্রিয়ার রেকর্ড। ট্রফি উৎসব শেষে যখন মেসিরা ক্লাবের খেলায় ফিরছেন তখন শোনা গেলো অদ্ভুত বিষয়। মেসি যে ট্রফি নিয়ে উল্লাসে মেতেছিলেন, যে ট্রফি নিয়ে ইন্সাটাগ্রামে পোস্ট দিয়েছেন সেটি ছিল নকল মানে রেপ্লিকা ট্রফি! 

ক্লারিন-এর এক রিপোর্ট দাবি করেছে এমনটা। ট্রফিটি মূলত ছিল ভক্তের বানানো। পাউলো জুজুলিচ নামে এই ভক্ত জানান ৬ মাস সময় নিয়ে ট্রফি বানানো একটি প্রতিষ্ঠান এটি তাদের বানিয়ে দিয়েছে। বিশ্বজয়ী ফুটবলারদের স্বাক্ষর নেওয়ার জন্য মূলত মাঠে দেওয়া হয়। এরপরই মূল ট্রফির সঙ্গে এটিকে গুলিয়ে ফেলেন মেসি। 

মেসির সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া বিষয়টি খোলাসা করেন। তখন ডি মারিয়া আসল ট্রফি নিয়ে উদযাপন করছিলেন। কিন্তু তিনিও জানতেন না। ডি মারিয়া বলেন, ‘আমাকে নিরাপত্তাকর্মীরা বলেছে, এই ট্রফি যাতে কাউকে না দেই। আমি বললাম এখানে আরেকটা ট্রফি আছে। তারা বলে তোমার হাতে যেটি আছে এটি আসল ট্রফি। এ জন্যই আমি তোমার সঙ্গে আছি।’

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়