ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জেসিকা তুরিনি, নেইমারের নতুন গার্লফ্রেন্ড?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৩:০৬, ৬ জানুয়ারি ২০২৩
জেসিকা তুরিনি, নেইমারের নতুন গার্লফ্রেন্ড?

আবারও প্রেমে পড়লেন নেইমার! জি শো গ্লোবো’র দাবি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের নতুন গার্লফ্রেন্ড জেসিকা তুরিনি। তিনি একজন ডিজিটাল ইনফ্লুয়েন্সার, মডেল এবং ২০১৪ মিস এস্পিরিতো সান্তোর প্রতিযোগী।

কাতার বিশ্বকাপে নেইমারের গোলের ভিডিও সোশ্যাল নেটওয়ার্কে প্রকাশ করে নজর কাড়েন এই মডেল। স্টেডিয়াম ৯৭৪-এ তিনি ব্রাজিল তারকার পেনাল্টি কিকের ভিডিও করেন, পরে তারকার সই করা দলের জার্সির প্রতীকে চুমু দেন। সেটির ভিডিও গুঞ্জন তোলে, আবার ডুবে ডুবে জল খাওয়া শুরু করেছেন নেইমার। কাতারে ব্রাজিলের সবগুলো ম্যাচ দেখেছেন স্টেডিয়ামে বসে।

এখানেই শেষ নয়, নতুন বছর উদযাপনে প্যারিসে আগত বড় বড় সেলেব্রিটিদের মধ্যেও ছিলেন তুরিনি। নেইমারের নিমন্ত্রণে ছুটে যান এই ৩০ বছর বয়সী মডেল। ২৭ ডিসেম্বর ফ্রান্সের রাজধানীতে পা রাখেন এবং আবেগে ভাসানো একটি পোস্ট দেন সেখান থেকে। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে একস্ট্রা গ্লোবোর দাবি, এবার নেইমারের প্রেমিকার তালিকায় যুক্ত হচ্ছে তুরিনির নাম।

এই মডেল বাস করেন সাও পাওলোতে, কার্ট রেসিং খুব ভালোবাসেন। নতুন করে সার্ফিং শুরু করেছেন। মডেলিংয়ের পাশাপাশি লিঙ্কডইন প্রোফাইলে তার পেশা হিসেবে দিয়েছেন পারিবারিক অটোমেশন কোম্পানির কন্টাক্ট ম্যানেজার।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়