ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

জীবন যুদ্ধে লড়তে থাকা গোলরক্ষক মহসিনের পাশে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ৬ জুন ২০২৩   আপডেট: ১৬:৪৭, ৬ জুন ২০২৩
জীবন যুদ্ধে লড়তে থাকা গোলরক্ষক মহসিনের পাশে বিসিবি

বাংলাদেশ ফুটবল দলের সাবেক তারকা গোলরক্ষক মহসিন লড়ছেন জীবন যুদ্ধে। অর্থের অভাবে করাতে পারেছেন না চিকিৎসা। গুরুতর অসুস্থ এই ফুটবলারকে সাহায্যে এগিয়ে এলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

মহসিনকে আর্থিক সহায়তা দেওয়ার কথা জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন। মঙ্গলবার (৬ জুন) মিরপুরে সাংবাদিকদের সুজন জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের নির্দেশে মহসিনকে সাহায্য করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সুজন বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড শুধু ক্রিকেটারদের জন্য না। যে কোনো ডিসিপ্লিন বলেন বা অ্যাথলেট বলেন, যেকোনো অসুবিধায় পাশে থাকার চেষ্টা করে। এবং মহসিন ভাইয়ের ব্যাপারটাও এমনই। বোর্ড সভাপতি নজরে এসেছে বিষয়টি। ইতোমধ্যে আমাদের সুনির্দিষ্ট নির্দেশনা দিয়েছে ওনাকে সার্বিক সহযোগিতার ব্যাপারে।’

মহসিনের জায়গা-জমি সংক্রান্ত কিছু জটিলতা রয়েছে। বিসিবি সেগুলোও দেখবে বলে নিশ্চিত করেছেন সুজন, ‘উনার জায়গা জমি সংক্রান্ত কিছু আইনি সমস্যা আছে সেগুলোর ব্যাপারে আমাদের লিগ্যাল অ্যাডভাইজারকে বলেছি। কাগজ-পত্র দেখে প্রয়োজনীয় আইনগত সহোযোগিতা দেওয়ার।’

ঢাকা ডার্বিতে কাজী সালাহউদ্দিনের পেনাল্টি ঠেকিয়ে রীতিমতো তারকা বনে গিয়েছিলেন গোলরক্ষক মহসিন। দেশ ছেড়ে তিনি কানাডার প্রবাসী হয়েছিলেন। কানাডার প্রবাস জীবন ছেড়ে ২০১৪ সালে দেশে ফেরেন মহসিন। দেশে ফেরার পর বিবাহ বিচ্ছেদ ও নানা সমস্যার মধ্য দিয়ে যেতে হয় তাকে। সব মিলিয়ে মহসিন ছিলেন বিধ্বস্ত। এবার তার পাশে দাঁড়ালো ক্রিকেট বোর্ড।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়