ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

ঢাকায় সাকিব, মঙ্গলবার করবেন বিজ্ঞাপন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ২১ আগস্ট ২০২৩   আপডেট: ১৯:৩৭, ২১ আগস্ট ২০২৩
ঢাকায় সাকিব, মঙ্গলবার করবেন বিজ্ঞাপন

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলে শ্রীলঙ্কা থেকে সাকিব আল হাসান উড়াল দিয়েছিলেন দুবাইয়ে। সেখানে একটি বাণিজ্যিক কাজে অংশ নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। আজ সোমবার রাতে দেশে ফিরেছেন তিনি। ঢাকায় ফিরেও বিজ্ঞাপনের শুটিং করার কথা রয়েছে তার।

বিসিবির ক্রিকেট অপারেশন্স সূত্র জানিয়েছে সোমবার রাতে দুবাই থেকে ঢাকায় ফিরেন সাকিব। মঙ্গলবার সকালে বাংলাদেশ দলের পূর্ব নির্ধারিত অনুশীলন রয়েছে। সদ্য ওয়ানডে নেতৃত্ব পাওয়া সাকিব ভ্রমণ ক্লান্তি কাটিয়ে অনুশীলনে যোগ দেবেন কি না নিশ্চিত না। 

মঙ্গলবার একটি মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপনে অংশ নেওয়ার কথা রয়েছে সাকিবের। সেই বিষয়ে নিশ্চিত হয়েছে রাইজিংবিডি। জানা গেছে দিনের আলো থাকতেই শুটিংয়ের কাজ সেরে নেবেন সাকিব। যদি তাই হয় আগামীকাল সাকিবকে অনুশীলনে নাও দেখা যেতে পারে। সেক্ষেত্রে সাকিবকে ২৩ আগস্ট থেকে অনুশীলনে পাবেন সতীর্থরা।

এর আগে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি খেলে সাকিব উড়াল দিয়েছিলেন শ্রীলঙ্কায়। বল হাতে এলপিএলে উজ্জ্বল ছিলেন সাকিব, ১০ ম্যাচে নিয়েছেন ১০ উইকেট। ওভার প্রতি দিয়েছেন ৫.৭০ রান। ব্যাট হাতে ততোটা আলো ছড়াতে পারেননি। সমান ম্যাচে ৯ ইনিংসে তার ব্যাট থেকে আসে ১৩৮ রান।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়