ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

বেনজেমার সঙ্গে কোচের দ্বন্দ্ব, উত্তপ্ত আল ইত্তিহাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ২৪ আগস্ট ২০২৩   আপডেট: ১২:২৬, ২৪ আগস্ট ২০২৩
বেনজেমার সঙ্গে কোচের দ্বন্দ্ব, উত্তপ্ত আল ইত্তিহাদ

চলতি মৌসুমটা দারুণ শুরু করেছে সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদ। দুই ম্যাচে দুই জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করেছে তারা। অথচ ক্লাবের ভেতরের পরিবেশ চরম উত্তপ্ত হয়ে উঠেছে। যার কেন্দ্রবিন্দুতে কোচ নুনো এসপিরিতো সান্তো ও খেলোয়াড় করিম বেনজেমা।

সমস্যার সৃষ্টি হয়েছে কিছুদিন আগে, নতুন খেলোয়াড় কেনা নিয়ে। পর্তুজিজ খেলোয়াড় জোতাকে নিয়েই সমস্যার শুরু। সৌদি গণমাধ্যম 'আল-শারক আল-আওসাত'-এর ব্যাখ্যা অনুযায়ী, দলবদলের পরই বেনজেমা ও কোচের মাঝে জটিলতা দেখা দিয়েছে।

আল ইত্তিহাদ কোচ নুনো স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন যে, তার খেলার ধরণের সঙ্গে বেনজেমার যায় না। এমনকি সৌদি গণমাধ্যমের খবর অনুযায়ী, বেনজেমাকে নাকি চাননি নুনো। তার ইচ্ছের বিরুদ্ধে গিয়ে ফরাসি তারকাকে স্বাক্ষর করিয়েছে সৌদি ক্লাবটি।

কোচের এমন কথাবার্তার পর বেনজেমাও আর ক্লাবে থাকতে ইচ্ছুক না। ইতোমধ্যে এজেন্টের সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছেন সাবেক রিয়াল তারকা। স্রেফ জানিয়ে দিয়েছেন, এই সমস্যা থেকে বের হওয়ার জন্য একটি সমাধান চান তিনি।

এদিকে জানা গেছে, বেনজেমা নাকি আল ইত্তিহাদের অধিনায়কের আর্মব্যান্ড পরতে চেয়েছিলেন। কিন্তু রাজি হননি কোচ। এ নিয়েও কোচের সঙ্গে তার মনোমালিন্য। কোচ চেয়েছিলেন রোমারিনহোকে অধিনায়ক করবেন। তার পরের পছন্দ আহমেদ শারাহিলি।

সৌদি প্রো লিগের নতুন মৌসুমে দুই ম্যাচ খেলে এখনো গোলের খাতা খুলতে পারেননি বেনজেমা। দুই ম্যাচেই পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন তিনি। একদিকে গোল খরা আরেকদিকে কোচের সঙ্গে দ্বন্দ্ব মিলিয়ে বেশ চাপেই আছেন ব্যালন ডি’অর জয়ী তারকা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়