ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

বাবরদের ‘বিদ্রোহ’ দমাতে ইনজামামের দ্বারস্থ পিসিবি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ২৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৯:৫৪, ২৬ সেপ্টেম্বর ২০২৩
বাবরদের ‘বিদ্রোহ’ দমাতে ইনজামামের দ্বারস্থ পিসিবি

আর্থিক সমঝোতার অভাবে কেন্দ্রীয় চুক্তি নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে দলের খেলোয়াড়দের বনিবনা হচ্ছে না। কোনোমতেই খেলোয়াড়দের মন গলাতে পারছে না পিসিবি। বাধ্য হয়ে প্রধান নির্বাচক ইনজামাম-উল-হকের দ্বারস্ত হয়েছে পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। 

পাকিস্তানের সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান একটি ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, বিশ্বকাপের আগে চুক্তি সমস্যার সমাধান করতে প্রধান নির্বাচক ইনজামাম-উল-হকের সঙ্গে আলোচনায় বসেছিলেন পিসিবি ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জাকা আশরাফ। তাতে আগামী দুই দিনের মধ্যে একটি সমাধান আসতে পারে।

এর আগে খেলোয়াড়রা চুক্তির শর্ত হিসেবে জানিয়েছিল, স্পন্সর ও অন্যান্য খাত থেকে পিসিবি যা আয় করে তার থেকে একটা অংশ ক্রিকেটারদের দিতে হবে। নয়তো তারা স্পন্সরদের লোগো সম্বলিত জার্সিতে গায়ে খেলতে নামবেন না। 

উল্লেখ্য, তিন সংস্করণেই শীর্ষ ক্রিকেটারদের নতুন চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল। নতুন চুক্তির অর্থের অঙ্কটা মাসে প্রায় ৪৫ লাখ পাকিস্তানি রুপি। কিন্তু খেলোয়াড়দের মতে, ট্যাক্স বাদ দিয়ে হিসেব দাঁড়াবে ২২ থেকে ২৩ লাখ রুপি। এ কারণে অঙ্কটা বাড়ানোর জন্য চাপ দিচ্ছেন তারা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়