ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

ওয়ার্নারের বিদায়ী টেস্ট সিরিজের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৪:১০, ৩ ডিসেম্বর ২০২৩
ওয়ার্নারের বিদায়ী টেস্ট সিরিজের দল ঘোষণা

অস্ট্রেলিয়ার হয়ে দীর্ঘ ক্যারিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নারের। তবে রঙ্গিন পোশাকে বেশ উজ্জ্বল হলেও সাদা পোশাকে খানিকটা পানসে তার ব্যাট। অনেকদিন ধরেই টেস্টে তার ব্যাটে রান নেই। তাতে দলে জায়গা নিয়েও দেখা দিয়েছে শঙ্কা। ওয়ার্নারও জানিয়েছেন পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়েই সাদা পোশাক তুলে রাখবেন। সব ঠিক থাকলে অভিজ্ঞ এই ব্যাটারের চাওয়া পূরণ হতে যাচ্ছে।

চলতি মাসের ১৪ তারিখে পার্থে শুরু হবে অস্ট্রেলিয়া-পাকিস্তান সিরিজ। এরপর ২৬ ডিসেম্বর বক্সিং ডে টেস্টে মাঠে নামবে দুই দল। যদি সুযোগ পান তবে এই ম্যাচই হতে চলেছে ওয়ার্নারের শেষ টেস্ট। পার্থ টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা। ফলে পরের ম্যাচেও নিজের শেষ ইচ্ছা পূরণের সুযোগ পাচ্ছেন এই বাঁহাতি ব্যাটার। 

এর আগে ওয়ার্নার বলেছিলেন, ‘টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাশেজে ভালো করে যদি পাকিস্তান সিরিজে সুযোগ পাই, তাহলে সেখানেই টেস্ট থেকে সরে দাঁড়াব। আমি একদম পাকাপাকি বলতে পারি যে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলবো না।’

পাকিস্তানের বিপক্ষে ঘোষিত দলকে নেতৃত্ব দিবেন নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স। প্রথম টেস্টের দলে জায়গা পেয়েছেন দুই পেস বোলিং অলরাউন্ডার মিচেল মার্শ ও ক্যামেরন গ্রিন। যদিও পেস আক্রমণের নেতৃত্বে থাকছেন মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড ও প্যাট কামিন্স। অভিষেকের অপেক্ষায় আছেন ল্যান্স মরিস।

প্রথম টেস্টের অস্ট্রেলিয়া দল: ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মার্নাস ল্যাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, স্কট বোলান্ড, ক্যামেরন গ্রিন ও ল্যান্স মরিস।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়