ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

মিলার-ফুলারকে নিয়ে চট্টগ্রামের বিপক্ষে বোলিংয়ে ফরচুন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:২৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪
মিলার-ফুলারকে নিয়ে চট্টগ্রামের বিপক্ষে বোলিংয়ে ফরচুন

বিপিএলের বিদায়ী ঘণ্টা বাজছে। এবার শুরু শিরোপার আসল লড়াই। দশম আসরের শিরোপা কার ঘরে উঠবে ফয়সালা হয়ে যাবে চার ম্যাচ দিয়ে। সেই লড়াই শুরু হচ্ছে সোমবার দুপুরে।

এলিমিনেটরে মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। দুপুর দেড়টায় শুরু হবে দুই দলের ম্যাচ। এরই মধ্যে টস সম্পন্ন হয়েছে। ফরচুন বরিশাল টস জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

প্রথমপর্বে চট্টগ্রামের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে দুইবারই হেরেছে বরিশাল। সিলেটে প্রথম দেখায় ১০ রানে জয় পায় চট্টগ্রাম। পরে ফিরতি দেখায় ১৬ রানে জেতে বন্দরনগরীর দলটি।

এই ম্যাচে বরিশাল নতুন শক্তি দলে যুক্ত করেছে। দক্ষিণ আফ্রিকা থেকে তারা উড়িয়ে এনেছে ডেভিড মিলারকে। ২০১৩ সালের পর ‘কিলার’ মিলার যুক্ত হয়েছেন বিপিএলে। এর আগে চিটাগং কিংসের হয়ে ৩ ম্যাচ খেলেছিলেন। তখন তার প্রভাব ততটা বোঝা যায়নি। এখন মিলার বিশ্বের অন্যতম সেরা একজন ফিনিশার। যে কোনো সময় তার ব্যাটে ঝড় উঠে। বরিশাল তার থেকে এমন কিছুর প্রত্যাশায় আছে। এছাড়া দলে যুক্ত হয়েছেন ইংলিশ পেসার জেমস ফুলার।

এলিমিনেটর ম্যাচে যারা হারবে তারা বিদায় নিয়ে নেবে বিপিএল থেকে। বিজয়ী দল চলে যাবে দ্বিতীয় কোয়ালিফায়ারে। আর প্রথম কোয়ালিফায়ারের বিজয়ী দল খেলবে ফাইনাল, পরাজিত দল ফাইনালে যাওয়ার আরেকটি সুযোগ পাবে। তারা খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার।

ফরচুন বরিশাল একাদশ:
তামিম ইকবাল, ডেভিড মিলার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, জেমস ফুলার, কাইল মায়ার্স, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাকয় ও সাইফ উদ্দিন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ:
জস ব্রাউন, তানজিদ হাসান তামিম, শুভাগত হোম চৌধুরী, রোমারিও শেফার্ড, সৈকত আলী, থমাস চার্লস ব্রুস, নিহাদুজ্জামান, আল-আমিন হোসেন, সালাউদ্দিন শাকিল, ইমরানউজ্জামান ও বিলাল খান।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়