ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নুনেজের গোলে লিভারপুলের তিন পয়েন্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ৩ মার্চ ২০২৪   আপডেট: ০৯:৪৪, ৩ মার্চ ২০২৪
নুনেজের গোলে লিভারপুলের তিন পয়েন্ট

লড়াইটা জমিয়ে তুলেছিল নটিংহ্যাম ফরেস্ট। কিন্তু শেষ পর্যন্ত পারলো না তারা। লিভারপুলের ত্রাতা হয়ে এলেন দারউইন নুনেজ। শেষ মুহূর্তে গোল করে দলকে দারুণ এক জয় এনে দিলেন উরুগুয়ের এই ফরোয়ার্ড। তাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে নটিংহ্যাম ফরেস্টের মাঠে থেকে ১-০ গোলের জয়ে তিন পয়েন্ট নিয়ে ফিরেছে লিভারপুল।

শনিবার (২ মার্চ) রাতে প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে যেতে থাকে লিভারপুল। তাতে অষ্টাদশ মিনিটে প্রথম সুযোগ পায় তারা। তবে অ্যান্ডি রবার্টসনের ক্রসে বক্সে লুইস দিয়াসের হেড রুখে দেন নটিংহ্যামের এক ডিফেন্ডার। ২৩তম মিনিটে লিভারপুলকে রক্ষা করেন কুইভেন কেলাহার। 

প্রথমার্ধে বলার মতো আর সুযোগ পায়নি কোনো দল। দ্বিতীয়ার্ধের শুরুতেই ভালো সুযোগ পেয়েছিল লিভারপুল। বক্সের ভেতর থেকে রবার্টসনের শট গোলরক্ষকের পা ছুঁয়ে বাইরে দিয়ে যায়। এরপরই রবার্টসনের বদলি হিসেবে নামেন নুনেজ।

নুনেজও প্রথমে সহজ একটি সুযোগ মিস করেন। ৮৩তম মিনিটে মিস করেন সোবোসলাই। তাতে গোলশূন্য নির্ধারিত সময় শেষে ম্যাচ গড়ায় যোগ করা সময়ে। যোগ করা সময়ের পঞ্চম মিনিটে কর্নারে বক্সে নুনেজের হেড দারুণভাবে এক হাতে ফিরিয়ে দেন গোলরক্ষক।

এরপরই আসে নাটকীয় সেই মুহুর্ত। রেফারির শেষ বাঁশি বাজা যখন সময়ের ব্যাপার, তখনই নুনেজের গোল। বক্সের ভেতর থেকে কস্তাস সিমিকাসের শট ক্লিয়ার করতে পারেনি প্রতিপক্ষের রক্ষণভাগ। এই সুযোগে আলেক্সিস ম্যাক অ্যালিস্টারের ক্রসে লাফিয়ে হেডে বল জালে পাঠান নুনেজ।

এই জয়ে ২৭ ম্যাচে ১৯ জয় ও ৬ ড্রয়ে লিভারপুলের পয়েন্ট হলো ৬৩। ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। শিরোপাধারীরা অবশ্য একটি ম্যাচ কম খেলেছে। সিটির সমান ২৬ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে তিনে আছে আর্সেনাল। ২৭ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে আছে নটিংহ্যাম।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়