ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

লিভারপুর-ম্যানসিটির ম্যাচে কেউ জেতেনি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৫, ১১ মার্চ ২০২৪   আপডেট: ০৯:১২, ১১ মার্চ ২০২৪
লিভারপুর-ম্যানসিটির ম্যাচে কেউ জেতেনি

রোববার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল লিভারপুল ও ম্যানচেস্টার সিটি। অ্যানফিল্ডে হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ম্যাচে কেউ জিতেনি। জন স্টোনস ও আলেক্সিস ম্যাক অ্যালিস্টারের গোলে ১-১ সমতা নিয়ে শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ে আর্সেনালকে ছুঁয়েছে লিভারপুল। ২৮ ম্যাচ থেকে তাদের সংগ্রহ সমান ৬৪। তবে আর্সেনালের চেয়ে গোল ব্যবধানে পিছিয়ে আছে তারা। অন্যদিকে ৬৩ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি আছে তৃতীয় স্থানে।

এদিন ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। এ সময় কর্নার পায় তারা। কর্নার থেকে কেভিন ডি ব্রুইনের পাঠানো বলে কাছ থেকে পা লাগিয়ে জালে জড়ান জন স্টোনস।

তবে বিরতির পর পরই সমতা ফেরায় লিভারপুল। এ সময় ডানদিক দিয়ে ক্ষীপ্রগতিতে ম্যানসিটির ডি বক্সে ঢুকে পড়েন দারউইন নুনেজ। তাকে রুখতে বাজেভাবে ট্যাকেল করেন সিটির গোলরক্ষক এন্ডারসন। রেফারি তাকে হলুদ কার্ড দেখানোর পাশাপাশি পেনাল্টির নির্দেশ দেন। পেনাল্টি থেকে ম্যাক অ্যালিস্টার গোল করে সমতা ফেরান।

এরপর অবশ্য আরও তিনবার গোলের সুযোগ পান লিভারপুলের অ্যালিস্টার, নুনেজ ও মোহাম্মদ সালাহ। কিন্তু সেগুলো রুখে দেন ম্যানসিটির গোলরক্ষক এন্ডারসন। তাতে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়