ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

দারুণ জয়ে দুইয়ে উঠে এলো বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ১৮ মার্চ ২০২৪   আপডেট: ১১:২৯, ১৮ মার্চ ২০২৪
দারুণ জয়ে দুইয়ে উঠে এলো বার্সেলোনা

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে জয় পেয়েছে বার্সেলোনা। তারা ৩-০ গোলে হারিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদকে। এই জয়ে জিরোনাকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান দখলে নিয়েছে জাভির শিষ্যরা। ২৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৬৪ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৭২ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে। ৬২ পয়েন্ট নিয়ে জিরোনা আছে তৃতীয় স্থানে। আর ৫৫ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো আছে পঞ্চম স্থানে।

এদিন ম্যাচের শুরুতে বার্সেলোনার সঙ্গে বেশ টক্কর দেয় অ্যাটলেটিকো। কিন্তু ৩৮ মিনিটের পর থেকে খেই হারায় তারা। এ সময় রবার্ত লেভানডোফস্কির বাড়িয়ে দেওয়া বল পেয়ে খুব কাছ থেকে গোল করে বার্সাকে এগিয়ে নেন জোয়াও ফেলিক্স।

এর পরপরই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সার কোচ জাভি হার্নান্দেজ। প্রথমে তাকে হলুদ কার্ড দেখানো হয়। তারপর কিছু একটা বলায় লাল কার্ড দেখানো হয়।
 
বিরতির পর ৪৭ মিনিটে গোল পেয়ে যান লেভানডোফস্কিও। এ সময় রাফিনহা বল কেড়ে নেন অ্যাটলেটিকোর রদ্রিগো ডি পলের কাছ থেকে। এরপর বাড়িয়ে দেন লেভানডোফস্কিকে। তিনি গোল করে ব্যবধান বাড়াতে ভুল করেননি।

৬৫ মিনিটে ফারমিন লোপেজের গোলে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত হয় বার্সার। এ সময় লেভানডোফস্কির বাড়িয়ে দেওয়া বলে লাফিয়ে উঠে হেড নিয়ে জালে জড়ান লোপেজ।

শেষ মুহূর্তে দশজনের দলে পরিণত হয় অ্যাটলেটিকো। ৯০+২ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তাদের রাইট ব্যাক নাহুয়েল মলিনা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়