ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

কবে থেকে ডিপিএলে খেলবেন সাকিব? 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৭, ১৯ মার্চ ২০২৪   আপডেট: ২২:২১, ১৯ মার্চ ২০২৪
কবে থেকে ডিপিএলে খেলবেন সাকিব? 

শ্রীলঙ্কার বিপক্ষে কোনো সংস্করণেই খেলছেন না সাকিব আল হাসান। নিজের ফিটনেস নিয়ে কাজ করতে বিশ্রাম নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। নির্বাচকরা জানিয়েছিলেন, ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন সাকিব। কিন্তু কবে থেকে? 

জানা গেছে, ২০ মার্চ সিটি ক্লাবের বিপক্ষে মাঠে নামবেন এ বছর শেখ জামাল ধানমন্ডি ক্লাবে নাম লেখানো সাকিব। বিকেএসপির ৪ নাম্বার মাঠে অনুষ্ঠিত হবে ম্যাচটি। তবে শেখ জামাল কোচ সোহেল ইসলাম নিশ্চিত নন সাকিব খেলবেন কী না। 

মুঠোফোনে রাইজিংবিডিকে বলেন, ‘সাকিব খেলতে পারে কাল। তবে আমি নিশ্চিত না। আমরা দল হিসেবে আজ অনুশীলন করি বসুন্ধরায়, সাকিব সেখানে ছিলেন না, কাল মাঠে আসলে বুঝতে পারবো।’

এদিকে সাকিব আজ অনুশীলন করেছেন মিরপুরের ইনডোরে। ক্রিকেট অপারেশন্স বিভাগের ইনচার্জ শাহরিইয়ার নাফিস একটি ভিডিও প্রকাশ করেন, সেখানে দেখা যায় শর্ট বলে পুল শটের অনুশীলন করছেন সাকিব। যদিও সাকিবের দল শেখ জামাল বসুন্ধরায় অনুশীলন করেছেন। 

বিশ্বকাপচলাকালীন চোখের সমস্যায় পড়েছিলেন সাকিব। এরপর শুরু হয় এ-দেশ ও-দেশ দৌড়াদৌড়ি। বিপিএলের শুরুতে রানের দেখা পাচ্ছিলেন না, এ জন্য ব্যাটিংও করেননি। তবে মাঝপথে ফর্মে ফেরেন, ব্যাটে-বলে সমানতালে প্রতিপক্ষকে গুঁড়িয়ে দেন। ব্যাট হাতে ২৫৫ রান ও বল হাতে ১৭ উইকেট নেন।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়