ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

এগিয়ে থেকেও অন্তিম মুহূর্তে ম্যানইউর অবিশ্বাস্য হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ৫ এপ্রিল ২০২৪  
এগিয়ে থেকেও অন্তিম মুহূর্তে ম্যানইউর অবিশ্বাস্য হার

চেলসির বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে ৯০+৯ মিনিট পর্যন্ত ৩-২ গোলে এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু এরপর অন্তিম মুহূর্তে পর পর মিনিটে দুই গোল হজম করে ৩-৪ ব্যবধানে ম্যাচ হেরে যায় রেড ডেভিলসরা।

দারুণ এই জয়ে ২৯ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম স্থান থেকে দশম স্থানে উঠে এসেছে ব্লুজরা। অন্যদিকে ম্যানইউ ৩০ ম্যাচ থেকে ৪৮ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে।

এদিন ঘরের মাঠে ২০ মিনিটের মধ্যে ২-০ গোলে এগিয়ে যায় চেলসি। চতুর্থ মিনিটে তাদের কনোর গালাগহার গোল করে এগিয়ে নেন দলকে। ১৯ মিনিটের মাথায় কোল পালমারের পেনাল্টি থেকে পাওয়া গোলে চেলসির ব্যবধান বেড়ে হয় ২-০। ৩৪ মিনিটে ব্যবধান কমায় ম্যানইউ। এ সময় আলেজান্দ্রো গার্নাচো গোল করেন।

৩৯ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের গোলে ফেরে সমতা। এ সময় দিয়েগো দালতের ক্রস থেকে হেডে গোল করেন ব্রুনো। তাতে ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের লড়াই।

বিরতির পর ৬৭ মিনিটে এগিয়ে যায় রেড ডেভিলসরা। এ সময় অ্যান্থনির ক্রসে হেড দিয়ে গোল করেন গার্নাচো। এই গোলে তারা এগিয়ে থাকে ম্যাচের ৯০+৯ মিনিট পর্যন্ত। কিন্তু অবিশ্বাস্যভাবে ৯০+১০ ও ৯০+১১ মিনিটে দুই-দুটি গোল হজম করে হার মানে ম্যানইউ। দুটি গোলই করেন কোল পালমার। তাতে হ্যাটট্রিক পূর্ণ হয় তার। আর চেলসি পায় অবিশ্বাস্য এক জয়।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়