ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

২ বলেই নিষ্পত্তি পাকিস্তান-নিউ জিল্যান্ড ম্যাচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ১৯ এপ্রিল ২০২৪   আপডেট: ১০:৩১, ১৯ এপ্রিল ২০২৪
২ বলেই নিষ্পত্তি পাকিস্তান-নিউ জিল্যান্ড ম্যাচ

এই সিরিজকে ঘিরে পাকিস্তানি ক্রিকেটারদের আগ্রহটা একটু বেশিই ছিল। কেননা, দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন মোহাম্মদ আমির। অভিষেক হয়েছে নতুন তিনজনের। এরা কেমন করে সেটাই ছিল দেখার। তবে দেখা হলো না। হতে দিলো না বৃষ্টি। তাতে মাত্র ২ বলেই ফয়সালা হলো পাকিস্তান ও নিউ জিল্যান্ডের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি।

রাওয়ালপিন্ডিতে এদিন বিকেল থেকেই ছিল আকাশে মেঘের আনাগোনা। থেমে থেমে হচ্ছিলো বৃষ্টি। ফলে দীর্ঘ অপেক্ষার পর ওভার কমিয়ে শুরু হলো খেলা। শুরুতেই নিউ জিল্যান্ডের উইকেট নিয়ে আনন্দে মাতলেন শাহিন আফ্রিদি। তবে আনন্দ স্থায়ী হলো না। মাঠে আর গড়ালো না একটি বলও। সব রোমাঞ্চে জল ঢেলে দিল বৃষ্টি।

রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল স্থানীয় সময় রাত সাড়ে আটটায়। বৃষ্টির কারণে টস হয় নির্ধারিত সময়ের আধা ঘন্টা দেরিতে। টস জিতে ব্যাটিংয়ে নামে নিউ জিল্যান্ড। টিম সাইফার্টের সঙ্গে নিউ জিল্যান্ডের হয়ে ওপেন করেন অভিষিক্ত টিম রবিনসন। কিন্তু তখনই আরেক দফা বৃষ্টি।

লম্বা সময় পর সেই বৃষ্টি থামলে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৫ ওভারে। খেলা শুরু হতেই আফ্রিদির প্রথম বলে লেগ বাই থেকে ২ রান নেন রবিনসন। পরের বলেই দারুণ এক ইনসুইঙ্গারে তার স্টাম্প ছত্রখান করে দেন পাকিস্তানি পেসার।এরপর আবার বৃষ্টির হানা এবং ম্যাচের সমাপ্তি।

এই ম্যাচে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয় উসমান খান, ইরফান খান ও আবরার আহমেদের। অবসর ভেঙে ফেরা অভিজ্ঞ পেসার মোহাম্মদ আমিরও জায়গা পেয়ে যান একাদশে।

আগামী শনিবার একই মাঠে হবে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়