ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘খালেদার মামলার সঙ্গে রাজনৈতিক সম্পর্ক নেই’

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদার মামলার সঙ্গে রাজনৈতিক সম্পর্ক নেই’

কুষ্টিয়া প্রতিনিধি : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া বা কোন ব্যক্তি আইনের ঊর্ধ্বে নন। আইন ও আদালতের বিধান অনুযায়ী বেগম খালেদা জিয়ার মামলা পরিচালিত হচ্ছে। এর সঙ্গে কোন রাজনৈতিক সম্পর্ক নেই।

শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়না দিয়ে বিএনপিকে হয়রানি করছে, মির্জা ফকরুলের এমন অভিযোগ ও রোববার সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি’ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

তিনি আরো বলেন, ‘আইন প্রয়োগে বাধাদানকারীদের জন্য অন্য আইন আছে। সুতরাং বেগম খালেদা জিয়া বা তার দোসররা যদি বিচার কার্যকে বাধাগ্রস্ত করে তাহলে আইন প্রয়োগের ক্ষেত্রে বাধাদানকারী হিসেবে তার আলাদা মামলা হতে পারে।’

ইনু জনগণকে উদ্দেশ্য করে বলেন, ‘মুক্তিযোদ্ধাদের স্বপক্ষের নেত্রী শেখ হাসিনার পক্ষে অটল হয়ে দাঁড়ান। রাজাকারের বন্ধু, জঙ্গির সঙ্গী বেগম খালেদা জিয়াকে বর্জন করে বাংলাদেশকে চক্রান্ত, ষড়যন্ত্র ও সাম্প্রদায়িকতার হাত থেকে রক্ষা করুন।’

পরে মন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলা সদরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তিনি ১ ডিসেম্বরকে মুক্তিযোদ্ধা দিবস হিসেবে স্বীকৃতি দেওয়ার জন্য জোর দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম জামাল আহমেদ, জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, জাসদ কেন্দ্রীয় নেতা আহম্মদ আলী, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফ, সাধারন সম্পাদক আহম্মদ আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল করীমসহ বীরমুক্তিযোদ্ধাগণ এবং জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।



রাইজিংবিডি/ঢাকা/১ ডিসেম্বর ২০১৭/কাঞ্চন কুমার/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়