ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নরসিংদীতে দুপক্ষের সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ আহত ১৫

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ১৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে দুপক্ষের সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ আহত ১৫

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ ১৫ জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার চরাঞ্চলের পাড়াতলী ইউনিয়নের মধ্যনগর গ্রামে পরাজিত দুই চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন ও মাসুদুর রহমানের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে তিনজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মধ্যনগর গ্রামের মৃত কেরামত আলীর ছেলে শহিদ মিয়া (৪৫), আব্দুল হাফেজের ছেলে মনির হোসেন (২৫ ) ও মামুন মিয়া (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সৃষ্ট পূর্ব-বিরোধের জের ধরে সন্ধ্যায় মধ্যনগর গ্রামের দুপক্ষের লোকজন টেঁটা, বল্লম ও আগ্নেয়াস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দীর্ঘ চার ঘণ্টা থেমে থেমে চলা এ সংঘর্ষে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় একজনকে ঢাকা মেডিক্যালে পাঠান চিকিৎসকরা। এছাড়া বাকি আহতরা পুলিশি গ্রেপ্তার এড়াতে ব্রা‏হ্মণবাড়ীয়ার নবীনগরসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে গোপনে চিকিৎসা নিচ্ছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য, বিগত পাড়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মধ্যনগর গ্রামের দুই চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান ওরফে মাসু ও জাকির হোসেন পরাজিত হন। ওই সময় দুপক্ষের মধ্যে নির্বাচনী সহিসংতায় উভয়পক্ষে হতাহতের ঘটনাসহ বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ নিয়ে দুপক্ষের মধ্যে দিনের পর দিন দফায় দফায় সংঘর্ষ চলে আসছে।



রাইজিংবিডি/নরসিংদী/১৯ ডিসেম্বর ২০১৭/গাজী হানিফ মাহমুদ/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়