ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হোটেলে যুবককে গলা কেটে হত্যা, প্রেমিকা আটক

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৫, ১৭ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হোটেলে যুবককে গলা কেটে হত্যা, প্রেমিকা আটক

নিহত শাহরিয়ার শুভ (বামে) ও তার প্রেমিকা রোকসানা আক্তার পপি (ডানে)

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর খুলশী থানার ফয়’স লেকস্থ লেকভিউ আবাসিক হোটেলে মাঈনুদ্দিন ওরফে শাহরিয়ার শুভ (২৯) নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে।

শুক্রবার ভোরে খুলশী থানা পুলিশ যুবকের লাশ উদ্ধার করেছে।

নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহত শাহরিয়ার শুভর কথিত প্রেমিকা রোকসানা আক্তার পপিকে আটক করেছে।

নিহত শাহরিয়ার শুভ ফেনীর ছাগলনাইয়া উপজেলার ৯নং শুভপুর ইউপির ১নং ওয়ার্ড বালিরচর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

আটক প্রেমিকার রোকসানা আক্তার পপির বাড়ি চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারৈয়ারহাট মেহেদী নগর গ্রামে। তার বাবার নাম আবু আহম্মদ।

খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দিন হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, আটক তরুণী হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন। এ হত্যার সাথে অন্য কেউ জড়িত আছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

নিহত শাহরিয়ার শুভর বড় ভাই মো. জাফর বলেন, ‘আমার ভাইকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।’

তিনি বলেন, ‘একটি মেয়ের সাথে আমার ভাইয়ের সম্পর্ক ছিল। মেয়েটি বৃহস্পতিবার বিকেলে চীন থেকে দেশে এসেছে এবং আমার ভাই তাকে ঢাকা বিমানবন্দরে রিসিভ করে তাকে নিয়ে চট্টগ্রামে আসে। আমাদের ধারণা মেয়েটি পরিকল্পিতভাবে তার সহযোগীদের নিয়ে আমার ভাইকে খুন করেছে।’

এদিকে নিহত শাহরিয়ার শুভর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শুভ ও পপির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ৩/৪ বছর আগে তারা গোপনে বিয়ে করেন। কিন্তু পপির পরিবার এ বিয়ে মানতে রাজি হয়নি। তারা পপিকে জোরপূর্বক তালাক করিয়ে নেয়। পরে দেড় বছর আগে লেখাপড়ার জন্য পপিকে চীন পাঠিয়ে দেয়। চীনে থাকাকালে পপি মীরসরাই এলাকার অপর এক যুবকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে পপির সাথে শাহরিয়ার শুভ বিরোধ শুরু হয়।

মূলত শাহরিয়ারের চাপে পপি গত মঙ্গলবার দেশে আসতে বাধ্য হন বলে সূত্র জানায়।

মঙ্গলবার দুপুরে পপি ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে শাহরিয়ার তার এক বন্ধুকে নিয়ে প্রাইভেটকার যোগে ঢাকায় যান। তখন পপি প্রাইভেটকারে না এসে এবং শুভর বন্ধুর সাথে দেখা করতে অপরগতা প্রকাশ করেন। শুভকে নিয়ে আলাদাভাবে বুধবার বাসে করে চট্টগ্রাম আসেন। সরাসরি তারা ফয়স লেকের লেকসিটির লেকভিউ হোটেলে উঠেন। সেই হোটেলেই শুভর গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ আগস্ট ২০১৮/রেজাউল করিম/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়