ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৩, ১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে ডিবি পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী কামরুল ইসলাম কামু (৩২) নিহত হয়েছে। শুক্রবার ভোর রাতে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের ভাদুন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কামাল খান ওরফে কামরুল ইসলাম ওরফে কামু টঙ্গীর এরশাদ নগর বস্তির মৃত সিরাজ খান ওরফে তমিজ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে  গোয়েন্দা  পুলিশের একটি দল গাজীপুরের কালীগঞ্জ উপজেলার রায়েরদিয়া এলাকা থেকে ৪ হাজার পিস ইয়াবা এবং একটি নম্বরবিহীন প্রাইভেটকারসহ কামুকে গ্রেপ্তার করা হয়।  এ ঘটনায় রাতেই তার রিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। রাত আড়াইটার দিকে ডিবি কার্যালয়ে নিয়ে আসার পথে  ভাদুন এলাকায় কামুর সহযোগিরা তাকে ছিনিয়ে নেওয়ার জন্য ডিবি পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে হামলা করে গুলি বর্ষণ করতে থাকে । এ সময় ডিবি পুলিশ আাত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে কামু পুলিশের গাড়ি থেকে নেমে দৌড়ে পালাতে গেলে তার সহযোগীদের গুলিতে আহত হয়। গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক ড্যারিক স্টিফেন কুইয়্যা জানান, বন্দুক যুদ্ধে ডিবি পুলিশের এএসআই কাদেরসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, কামরুল ইসলাম কামু এলাকার চিহ্নিত ও কুখ্যাত মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে টঙ্গী ও নারায়নগঞ্জসহ বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ ১৪টি মামলা রয়েছে।




রাইজিংবিডি/গাজীপুর/১ জুন ২০১৮/হাসমত আলী/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়