ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিআরডিবি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিআরডিবি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বিআরডিবি’র কর্মকর্তা-কর্মচারীরা হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

আজ বুধবার বেলা ১২টার দিকে শহরের চাঁদমারী রোডের বিআরডিবির অফিসের সামনে তারা এই কর্মসূচী পালন করে।

বিআরডিবি’র বাস্তবায়নাধীন ১৫টি প্রকল্প প্রস্তাবিত বঙ্গবন্ধু দারিদ্র দূরীকরণ ফাউন্ডেশন গঠনের প্রতিবাদে ও বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তরে রূপান্তরের দাবিতে মানববন্ধন শেষে তারা স্মারক লিপিও প্রদান করে।

মানববন্ধন চলাকালে বিআরডিবি কর্মচারী সংসদ গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি জগন্নাথ দাস, সাধারণ সম্পাদক এ.কে আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফারুক হোসেন, সদর উপজেলা কমিটির সভাপতি মো: মারুফ হোসেন, কাশিয়ানী উপজেলা কমিটির সভাপতি মো. রবিউল আলম, টুঙ্গিপাড়া উপজেলা কমিটির সভাপতি রিনা পারভিন, কোটালীপাড়া উপজেলা কমিটির সভাপতি শৈলন্দ্রনাথ বিশ্বাস, মুকসুদপুর উপজেলা কমিটির সভাপতি আয়েজুল ইসলাম বক্তব্য রাখেন।

বক্তারা জানান, বিআরডিবির বিভিন্ন প্রকল্পে গোপালগঞ্জের ৭০জনসহ সারা দেশে প্রায় আট হাজার কর্মকর্তা-কর্মচারী গ্রামীণ জনগোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। কিন্তু এসব কর্মচারির আয় থেকে দায় প্রথার কারণে বেতন ভাতা না পাওয়াসহ চাকরি স্থায়ীকরণ না হওয়ায় সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। এসময় তারা সকল কর্মকর্তা কর্মচারীকে রাজস্ব খাতে নেওয়ার দাবী জানান।

মানববন্ধন শেষে তারা গোপালগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শান্তিমনি চাকমার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করেন। কর্মসূচীতে জেলার ৫ উপজেলার বিআরডিবি’র কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৩ এপ্রিল ২০১৯/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়