ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আহত স্বজনকে দেখতে গিয়ে সড়কে নিহত ৭

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ২৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আহত স্বজনকে দেখতে গিয়ে সড়কে নিহত ৭

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রলীগ নেতাকে দেখতে গিয়ে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ মোট সাতজন নিহত হয়েছেন।

বুধবার ভোররাতে রতনপুর এলাকায় ঢাকা-রায়পুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


নিহতরা হলেন- চন্দ্রগঞ্জ বসুদুহিতা এলাকার ছাত্রলীগ নেতা অন্তরের পিতা শাহ আলম ও মা নাসিমা, অন্তরের নানী শামছুন্নাহার (৪২), খালা রোকেয়া ও তার ছেলে রুবেল, অন্তরের ভাই অমিদ (৮) এবং সিএনজিচালক নূর হোসেন সোহাগ।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান খান জানান, ভোররাতে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-০৬৭৭৭) ঘন কুয়াশার ভেতরে দ্রুত গতিতে চট্টগ্রাম যাচ্ছিল।

পথে রতনপুর এলাকায় ওই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএসজিটি দুমড়ে-মুচড়ে চালকসহ ওই সিএনজিতে থাকা সব যাত্রী নিহত হন।


এর আগে মঙ্গলবার দিবাগত রাতে স্থানীয় ছাত্রলীগ নেতা অন্তরকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অন্তরের স্বজনরা তাকে দেখতে হাসপাতালে আসার পথে এ দুর্ঘটনার শিকার হন।




রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২৩ জানুয়ারি ২০১৯/ফরহাদ হোসেন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়