ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

চারকোল ফ্যাশনের ঈদ পোশাক

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৬-১৫ ৯:২৫:১৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৫ ১০:০৮:১০ পিএম

লাইফস্টাইল ডেস্ক : নতুন বুটিক হাউজ চারকোল ফ্যাশন। ইউডা চারুকলায় পড়াশোনা করা শারমিন ইতি ছবি আঁকার পাশাপাশি মঞ্চনাটক, অভিনয়, বিজ্ঞাপন চিত্রের মডেলিং সবই করেন। ছবি আঁকা শিখতে গিয়ে মেতেছেন নানা রঙের খেলায়। সেই স্বপ্নরঙিন ক্যানভাসে মাঝে মাঝে ইচ্ছেরা পাখা মেলতো প্রজাপতির রঙিন ডানায়। ভাবনাগুলোর একটা চারকোল ফ্যাশন।

ধানমন্ডির এই বুটিক হাউজ কম সময়ে এর স্বকীয়তা ও উপস্থাপনায় ক্রেতাদের মনে জায়গা করে নিয়েছে।



এবারের ঈদ উৎসবে পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে চারকোল। আবহাওয়ার ব্যাপারটা মাথায় রেখে সুতির ওপর রঙিন সুতার নকশায় কাজ করা হয়েছে বলে জানিয়েছেন চারকোল এর কর্ণধার ও ডিজাইনার শিল্পী শারমিন ইতি।

গরম এবং বর্ষা এই দুইয়ে মিলিয়ে এবারের ঈদ। তাই এবারের ঈদে চারকোলের পোশাকে প্রাধান্য পেয়েছে উজ্জ্বল রঙগুলো। নীল আকাশি, সাদা, বাদামী, কালো রঙের বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। এর পাশাপাশি পাওয়া যাবে চমৎকার সব শাড়ি, সালোয়ার কামিজ, বড়দের টি-শার্ট, ছোটদের টি-শার্ট, জিন্স প্যান্ট ইত্যাদি। তুলনামূলক কম দামে প্রিয় পোশাকটা পেলে আনন্দের মাত্রাটা বেড়ে যায়। আর তাই মূল্যটা রাখা হয়েছে সাধ ও সাধ্যের মধ্যেই। যোগাযোগ: চারকোল ফ্যাশন, বাসা-১১৯, রোড নং-৯/এ, শংকর, ধানমন্ডি, ঢাকা। ভিজিট : fb.com/charcoalbd.studio



রাইজিংবিডি/ঢাকা/১৫ জুন ২০১৭/ফিরোজ

Walton Laptop
 
   
Walton AC